12

Thursday, 23 February, 2017 | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুস্থ খাদিজা এখন বাড়ি ফেরার অপেক্ষায়  » «   বিএনপি সন্ত্রাসী সংগঠন: কানাডার আদালত  » «   ডিজিটালের ছোয়া লাগেনি সিলেট সাবরেজিস্ট্রি অফিসে  » «   নিরাপত্তা হেফাজতে সিলেটের আবিদা  » «   বাংলাদেশ উন্নতির মহাসড়কে এগিয়ে চলেছে:অর্থমন্ত্রী  » «   নিবন্ধন নিয়ে সিলেটে বনপার জরুরী সভা  » «   সৌদি থেকে ফিরলেন নবীগঞ্জের সেই ‘গৃহকর্মী’  » «   বিআরটিএ অফিসে দুদক আতঙ্ক!  » «   যুক্তরাষ্ট্রে যেতে দেওয়া হলো না বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে  » «   সিলেটে দশদিনব্যাপী বেঙ্গল সংস্কৃতি উৎসব শুরু হচ্ছে আজ  » «   চুরি হতে পারে আপনার আঙুলের ছাপ!  » «   এ কেমন শ্রদ্ধা?  » «   আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিসিক কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন  » «   কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন  » «   বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল  » «  





পাকিস্তানে নিষিদ্ধ ‘রইস’

85896c445bbfd41ac62a29eb1b11d587-shahrukh-khanদৈনিকসিলেটডেস্ক: কিছুদিন আগেই পাকিস্তানে বলিউড ছবি প্রদর্শনের ওপর থেকে নিষেধাজ্ঞা উঠে গেছে। নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পর হৃতিক রোশনের ‘কাবিল’ ছবিটি সে দেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তিও পেয়েছে। কথা ছিল শাহরুখের ‘রইস’ও এই সপ্তাহে মুক্তি পাবে। কিন্তু পাকিস্তানের সেন্সর বোর্ড নিষিদ্ধ করল ছবিটি।

সোমবার পাকিস্তানের সেন্সর বোর্ডে ‘রইস’কে নিষিদ্ধ করে। ইসলাম ধর্ম ও মুসলিম সম্প্রদায়কে ভুলভাবে তুলে ধরার জন্য তাঁরা এই নিষেধাজ্ঞা আরোপ করেছে বলে জানা গেছে। যদিও এই ছবির নায়িকা মাহিরা খান পাকিস্তানের অভিনেত্রী, কিন্তু ছবি প্রদর্শনের ব্যাপারে কোনো ছাড় দিতে নারাজ সেন্সর বোর্ড।
এদিকে, ছবি নিষিদ্ধের খবরে অবাক হয়েছেন ‘রইস’-এর পরিচালক রাহুল ঢোলাকিয়া। তিনি বলেন, এর আগেও সংযুক্ত আরব-আমিরাত, ওমান ও বাহরাইনের মতো মুসলিম রাষ্ট্রে এই ছবি মুক্তি পেয়েছে। সেসব দেশে কেউ কোনো আপত্তি করেনি।
এই ছবির অভিনেত্রী মাহিরা খান কিছুদিন আগে ভারতীয় একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, ‘পাকিস্তানের দর্শকেরা ‘‘রইস’’ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।’ বড় পর্দায় এই ছবি দেখার আশা আর তাঁদের পূরণ হলো না। বলিউড হাঙ্গামা

সংবাদটি শেয়ার করুন:

Developed by: