ad3

Monday, 27 March, 2017 | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   সিলেটে জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «   আতিয়া মহলের জঙ্গি আস্তানায় বড় জঙ্গি থাকতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মহান স্বাধীনতা দিবস আজ  » «   সিলেটে নিহতের সংখ্যা বেড়ে ৬ আইএসের দায় স্বীকার  » «   চুয়াডাঙ্গায় ট্রাক-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিহত ১০  » «   জঙ্গি আস্তানার পাশে বোমা বিস্ফোরণে নিহত ৩  » «   আতিয়া মহলে’র ২০০ গজ সামনে‘আত্মঘাতী’ হামলা, আহত ৬  » «   আতিয়া মহলের চারিদিকে বিস্ফোরকের ফাঁদ!  » «   এখনো থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ ভেসে আসছে  » «   শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিতে আহত ১  » «   শেষ মুহুর্তের অভিযান চলছে: বিস্ফোরণ ও গুলির শব্দ  » «  





জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রাষ্ট্রদূত মিজারুল কায়েস

w1দৈনিকসিলেটডেস্ক:সাবেক পররাষ্ট্র সচিব এবং ব্রাজিলে নিযুক্ত রাষ্ট্রদূত মোহামেদ মিজারুল কায়েস গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।
তাকে দুইদিন ধরে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ)রাখা হয়েছে।
পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, শ্বাসকষ্টসহ বিভিন্ন শারীরিক সমস্যায় কায়েসের অবস্থার অবনতি ঘটলে তাকে ব্রাসিলিয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়। গেল দুইদিন ধরে ধরে তিনি ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) আছেন।
এর আগে রাষ্ট্রদূত কায়েস গত ৭ ফেব্রুয়ারি ঢাকা থেকে ব্রাজিলের উদ্দেশে রওয়ানা দেন এবং সাও পাউলোতে পৌঁছানোর পর তার শ্বাসকষ্ট হচ্ছে বলে জানান। সাও পাউলোর হাসপাতালে চেকআপের জন্য গেলে চিকিৎসকরা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ভর্তি হননি।
পরে শ্বাসকষ্টের দরুণ সাও পাউলো থেকে সড়কপথে ব্রাসিলিয়াতে যান ন এবং গুরুতর অসুস্থ হয়ে পড়েন।
এর আগে ২০১২ সালে শ্বাসকষ্ট এবং অন্যান্য সমস্যার কারণে তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন। সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন কায়েস আশঙ্কামুক্ত নন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: