12

Thursday, 23 February, 2017 | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুস্থ খাদিজা এখন বাড়ি ফেরার অপেক্ষায়  » «   বিএনপি সন্ত্রাসী সংগঠন: কানাডার আদালত  » «   ডিজিটালের ছোয়া লাগেনি সিলেট সাবরেজিস্ট্রি অফিসে  » «   নিরাপত্তা হেফাজতে সিলেটের আবিদা  » «   বাংলাদেশ উন্নতির মহাসড়কে এগিয়ে চলেছে:অর্থমন্ত্রী  » «   নিবন্ধন নিয়ে সিলেটে বনপার জরুরী সভা  » «   সৌদি থেকে ফিরলেন নবীগঞ্জের সেই ‘গৃহকর্মী’  » «   বিআরটিএ অফিসে দুদক আতঙ্ক!  » «   যুক্তরাষ্ট্রে যেতে দেওয়া হলো না বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে  » «   সিলেটে দশদিনব্যাপী বেঙ্গল সংস্কৃতি উৎসব শুরু হচ্ছে আজ  » «   চুরি হতে পারে আপনার আঙুলের ছাপ!  » «   এ কেমন শ্রদ্ধা?  » «   আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিসিক কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন  » «   কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন  » «   বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল  » «  





জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রাষ্ট্রদূত মিজারুল কায়েস

w1দৈনিকসিলেটডেস্ক:সাবেক পররাষ্ট্র সচিব এবং ব্রাজিলে নিযুক্ত রাষ্ট্রদূত মোহামেদ মিজারুল কায়েস গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।
তাকে দুইদিন ধরে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ)রাখা হয়েছে।
পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, শ্বাসকষ্টসহ বিভিন্ন শারীরিক সমস্যায় কায়েসের অবস্থার অবনতি ঘটলে তাকে ব্রাসিলিয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়। গেল দুইদিন ধরে ধরে তিনি ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) আছেন।
এর আগে রাষ্ট্রদূত কায়েস গত ৭ ফেব্রুয়ারি ঢাকা থেকে ব্রাজিলের উদ্দেশে রওয়ানা দেন এবং সাও পাউলোতে পৌঁছানোর পর তার শ্বাসকষ্ট হচ্ছে বলে জানান। সাও পাউলোর হাসপাতালে চেকআপের জন্য গেলে চিকিৎসকরা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ভর্তি হননি।
পরে শ্বাসকষ্টের দরুণ সাও পাউলো থেকে সড়কপথে ব্রাসিলিয়াতে যান ন এবং গুরুতর অসুস্থ হয়ে পড়েন।
এর আগে ২০১২ সালে শ্বাসকষ্ট এবং অন্যান্য সমস্যার কারণে তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন। সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন কায়েস আশঙ্কামুক্ত নন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: