12

Thursday, 23 February, 2017 | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুস্থ খাদিজা এখন বাড়ি ফেরার অপেক্ষায়  » «   বিএনপি সন্ত্রাসী সংগঠন: কানাডার আদালত  » «   ডিজিটালের ছোয়া লাগেনি সিলেট সাবরেজিস্ট্রি অফিসে  » «   নিরাপত্তা হেফাজতে সিলেটের আবিদা  » «   বাংলাদেশ উন্নতির মহাসড়কে এগিয়ে চলেছে:অর্থমন্ত্রী  » «   নিবন্ধন নিয়ে সিলেটে বনপার জরুরী সভা  » «   সৌদি থেকে ফিরলেন নবীগঞ্জের সেই ‘গৃহকর্মী’  » «   বিআরটিএ অফিসে দুদক আতঙ্ক!  » «   যুক্তরাষ্ট্রে যেতে দেওয়া হলো না বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে  » «   সিলেটে দশদিনব্যাপী বেঙ্গল সংস্কৃতি উৎসব শুরু হচ্ছে আজ  » «   চুরি হতে পারে আপনার আঙুলের ছাপ!  » «   এ কেমন শ্রদ্ধা?  » «   আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিসিক কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন  » «   কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন  » «   বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল  » «  





লন্ডনে ৮১ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণ

w1জাকির হোসেন কয়েছ: লন্ডন পুলিশ জানিয়েছে গত শুক্রবার রাত সাড়ে ৮টায় সময় ৮১ বছর বয়সী বৃদ্ধাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। পুলিশ বলছে ধর্ষক তাকে বাসে অনুসরণ করে আসছিল। বৃদ্ধা যখন বাস থেকে নামেন তার কিছুক্ষণ পর একাকি থাকার সুযোগে তাকে ধর্ষণ করা হয়।

ঘটনাটি ঘটে সাউথ লন্ডনের বেলহাম হাইস্ট্রিটে ১৫৫ নাম্বার বাস থেকে নামার পর রাত সাড়ে ৮ ঘটিকায়। মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় টুটিংয়ে বসবাসকারি ৪১ বছর বয়সী পুরুষকে অভিযুক্ত করা হয়েছে দুটি অপরাধে। একটি হচ্ছে ধর্ষণ আর অপরটি হচ্ছে অপহরন। তাকে আগামী সোমবার উইম্বলডনের ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হবে।
এদিকে পুলিশ এঘটনার সাথে জড়িত মার্ক এন্ড স্পেন্সর কোম্পানীর লাল জেকেট পড়িহিত লোককে খুজছে। পুলিশ বলছে এক স্বাক্ষী বলেছেন সেদিন রাতে আমেরিকান পাতাকার ডিজানের লাল জেকেট পড়িত লোক এর সাথে জড়িত ছিল। পুলিশ এ বিষয়ে কারো কিছু জানা থাকলে সহযোগিতা চেয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: