ad3

Monday, 27 March, 2017 | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   সিলেটে জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «   আতিয়া মহলের জঙ্গি আস্তানায় বড় জঙ্গি থাকতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মহান স্বাধীনতা দিবস আজ  » «   সিলেটে নিহতের সংখ্যা বেড়ে ৬ আইএসের দায় স্বীকার  » «   চুয়াডাঙ্গায় ট্রাক-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিহত ১০  » «   জঙ্গি আস্তানার পাশে বোমা বিস্ফোরণে নিহত ৩  » «   আতিয়া মহলে’র ২০০ গজ সামনে‘আত্মঘাতী’ হামলা, আহত ৬  » «   আতিয়া মহলের চারিদিকে বিস্ফোরকের ফাঁদ!  » «   এখনো থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ ভেসে আসছে  » «   শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিতে আহত ১  » «   শেষ মুহুর্তের অভিযান চলছে: বিস্ফোরণ ও গুলির শব্দ  » «  





লন্ডনে ৮১ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণ

w1জাকির হোসেন কয়েছ: লন্ডন পুলিশ জানিয়েছে গত শুক্রবার রাত সাড়ে ৮টায় সময় ৮১ বছর বয়সী বৃদ্ধাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। পুলিশ বলছে ধর্ষক তাকে বাসে অনুসরণ করে আসছিল। বৃদ্ধা যখন বাস থেকে নামেন তার কিছুক্ষণ পর একাকি থাকার সুযোগে তাকে ধর্ষণ করা হয়।

ঘটনাটি ঘটে সাউথ লন্ডনের বেলহাম হাইস্ট্রিটে ১৫৫ নাম্বার বাস থেকে নামার পর রাত সাড়ে ৮ ঘটিকায়। মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় টুটিংয়ে বসবাসকারি ৪১ বছর বয়সী পুরুষকে অভিযুক্ত করা হয়েছে দুটি অপরাধে। একটি হচ্ছে ধর্ষণ আর অপরটি হচ্ছে অপহরন। তাকে আগামী সোমবার উইম্বলডনের ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হবে।
এদিকে পুলিশ এঘটনার সাথে জড়িত মার্ক এন্ড স্পেন্সর কোম্পানীর লাল জেকেট পড়িহিত লোককে খুজছে। পুলিশ বলছে এক স্বাক্ষী বলেছেন সেদিন রাতে আমেরিকান পাতাকার ডিজানের লাল জেকেট পড়িত লোক এর সাথে জড়িত ছিল। পুলিশ এ বিষয়ে কারো কিছু জানা থাকলে সহযোগিতা চেয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: