ad3

Saturday, 25 March, 2017 | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
এবার জঙ্গিদের ফ্ল্যাটে অভিযান শুরু করেছে প্যারা কমান্ডো  » «   ‘অপারেশন টোয়াইলাইট’: এ পর্যন্ত নারী শিশুসহ ৫১ জন উদ্ধার  » «   আতিয়া মহল থেকে ২০ বাসিন্দা উদ্ধার  » «   অভিযান অব্যাহত এপর্যন্ত ৫ জন কে উদ্ধার  » «   সিলেটের জঙ্গি আস্তানায় অপারেশন চলছে  » «   সিলেটে জঙ্গি আস্তানায় অপারেশন ‘স্প্রিং রেইন’ শুরু  » «   শিববাড়ির ওই বাড়িতে জঙ্গি ধরতে চুড়ান্ত অভিযান শুরু হচেছ!  » «   জঙ্গি আস্তানা ঘিরে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে কেটেছে সারা রাত  » «   বিমানবন্দর সড়কের গোলচত্বরে বিস্ফোরণ, নিহত ১  » «   পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সেনাবাহিনীর একটি দল  » «   সিলেট এসে পৌঁছেছে‘সোয়াত’ টিম  » «   সিলেটের জঙ্গি আস্তানা থেকে নারীকণ্ঠে তাকবীর ধ্বনি ভেসে আসছে!  » «   দক্ষিণ সুরমার জঙ্গি আস্তানায় অভিযান শুরু হবে সোয়াত এলেই  » «   দক্ষিণ সুরমার শিববাড়িতে জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ  » «   বিয়ানীবাজার পৌরসভায় আ’লীগে মনোনয়ন পেলেন আব্দুস শুকুর  » «  





নিরাপত্তা উপদেষ্টার পর এবার সরে গেলেন ট্রাম্পের শ্রমমন্ত্রী

w1দৈনিকসিলেটডেস্ক:ট্রাম্প সরকারের সময় এক মাসও পার হয়নি। ইতিমধ্যেই সরকারের অভ্যন্তরে নানা নাটকীয়তার ঘটনা ঘটেছে। এর মধ্যে ট্রাম্পের উপদেষ্টা পদ থেকে মাইকেল ফ্লিন পদত্যাগের ঘটনা অন্যতম। এর রেশ না কাটতেই যুক্তরাষ্ট্রের ট্রাম্প সরকারের শ্রমমন্ত্রী পদের মনোনয়ন থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন ট্রাম্পের বিশেষ পছন্দের অ্যান্ড্রু পুজডার। এ পদের জন্য তিনি ট্রাম্পের একান্ত পছন্দের ছিলেন। তিনিই তাকে মনোনিত করেন।

স্থানীয় সময় বুধবার নিজের মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দেন পুজডার। খবর বিবিসি, সিএনএন ও আলজাজিরার।

এ ব্যাপারে পাজডার গণমাধ্যমকে জানান, তিনি  প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন করেন, কিন্তু তার প্রশাসনের হয়ে কাজ করা তার পক্ষে সম্ভব নয়।

পুজডার বলেন, ‘অনেক বিবেচনা ও পরিবারের সঙ্গে আলোচনার পর আমি শ্রমমন্ত্রী পদ থেকে নিজের মনোয়ন প্রত্যাহার করলাম। আমি এই প্রশাসনের হয়ে কাজ করব না। তবুও আমি প্রেসিডেন্ট (ট্রাম্প) ও তার  দক্ষ দলকে পুরোপুরি সমর্থন করি।’

রাজনৈতিক বিশ্লেষকদের ধারণা, শ্রমমন্ত্রী পদে পুজডার চূড়ান্তভাবে নির্বাচিত হতে পারবেন কিনা তা নিয়ে বেশ শংকা তৈরি হওয়ার কারণে তিনি তার মনোনয়ন প্রত্যাহার করে থাকতে পারেন।

উল্লেখ্য, মন্ত্রী পদে নির্বাচিত হওয়ার জন্য দেশটির সিনেটে নির্দিষ্ট পরিমাণ ভোট পেতে হয়।

এর আগে মঙ্গলবার ট্রাম্পের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা মাইকেল ফ্লিন পদত্যাগ করেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: