ad3

Monday, 27 March, 2017 | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   সিলেটে জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «   আতিয়া মহলের জঙ্গি আস্তানায় বড় জঙ্গি থাকতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মহান স্বাধীনতা দিবস আজ  » «   সিলেটে নিহতের সংখ্যা বেড়ে ৬ আইএসের দায় স্বীকার  » «   চুয়াডাঙ্গায় ট্রাক-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিহত ১০  » «   জঙ্গি আস্তানার পাশে বোমা বিস্ফোরণে নিহত ৩  » «   আতিয়া মহলে’র ২০০ গজ সামনে‘আত্মঘাতী’ হামলা, আহত ৬  » «   আতিয়া মহলের চারিদিকে বিস্ফোরকের ফাঁদ!  » «   এখনো থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ ভেসে আসছে  » «   শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিতে আহত ১  » «   শেষ মুহুর্তের অভিযান চলছে: বিস্ফোরণ ও গুলির শব্দ  » «  





লাইভ অনুষ্ঠানে দুই সাংবাদিক খুন

w1দৈনিকসিলেটডেস্ক:ডোমিনিকান রিপাবলিকে দুই সাংবাদিককে সরাসরি (লাইভ) সম্প্রচারের সময় গুলি করে হত্যা করেছে বন্দুকধারীরা। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। বিবিসির খবরে বলা হয়, এক সাংবাদিক তার অনুষ্ঠানটি ফেসবুক লাইভেও প্রচার করছিলেন। সেখানে দেখা যায়, গুলির শব্দ হওয়ার পর তিনি পড়ে যান এবং একজন নারী ‘গুলি করা হয়েছে’ বলে চিৎকার করছেন।

পুলিশ জানায়, রাজধানী স্যান্তো ডোমিনগোর পূর্বদিকের সান পেদ্রো মাকরিস এলাকায় মঙ্গলবার এ ঘটনা ঘটে। নিহত দুই সাংবাদিক হলেন- উপস্থাপক লুইস ম্যানুয়েল মেদিনা এবং রেডিও প্রডিউসার লিও মার্টিনেজ। স্থানীয় কর্তৃপক্ষ জানান, এ ঘটনায় এক নারী আহত হয়েছেন। তার অস্ত্রোপচার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: