12

Thursday, 23 February, 2017 | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুস্থ খাদিজা এখন বাড়ি ফেরার অপেক্ষায়  » «   বিএনপি সন্ত্রাসী সংগঠন: কানাডার আদালত  » «   ডিজিটালের ছোয়া লাগেনি সিলেট সাবরেজিস্ট্রি অফিসে  » «   নিরাপত্তা হেফাজতে সিলেটের আবিদা  » «   বাংলাদেশ উন্নতির মহাসড়কে এগিয়ে চলেছে:অর্থমন্ত্রী  » «   নিবন্ধন নিয়ে সিলেটে বনপার জরুরী সভা  » «   সৌদি থেকে ফিরলেন নবীগঞ্জের সেই ‘গৃহকর্মী’  » «   বিআরটিএ অফিসে দুদক আতঙ্ক!  » «   যুক্তরাষ্ট্রে যেতে দেওয়া হলো না বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে  » «   সিলেটে দশদিনব্যাপী বেঙ্গল সংস্কৃতি উৎসব শুরু হচ্ছে আজ  » «   চুরি হতে পারে আপনার আঙুলের ছাপ!  » «   এ কেমন শ্রদ্ধা?  » «   আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিসিক কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন  » «   কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন  » «   বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল  » «  





লাইভ অনুষ্ঠানে দুই সাংবাদিক খুন

w1দৈনিকসিলেটডেস্ক:ডোমিনিকান রিপাবলিকে দুই সাংবাদিককে সরাসরি (লাইভ) সম্প্রচারের সময় গুলি করে হত্যা করেছে বন্দুকধারীরা। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। বিবিসির খবরে বলা হয়, এক সাংবাদিক তার অনুষ্ঠানটি ফেসবুক লাইভেও প্রচার করছিলেন। সেখানে দেখা যায়, গুলির শব্দ হওয়ার পর তিনি পড়ে যান এবং একজন নারী ‘গুলি করা হয়েছে’ বলে চিৎকার করছেন।

পুলিশ জানায়, রাজধানী স্যান্তো ডোমিনগোর পূর্বদিকের সান পেদ্রো মাকরিস এলাকায় মঙ্গলবার এ ঘটনা ঘটে। নিহত দুই সাংবাদিক হলেন- উপস্থাপক লুইস ম্যানুয়েল মেদিনা এবং রেডিও প্রডিউসার লিও মার্টিনেজ। স্থানীয় কর্তৃপক্ষ জানান, এ ঘটনায় এক নারী আহত হয়েছেন। তার অস্ত্রোপচার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: