ad3

Monday, 27 March, 2017 | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   সিলেটে জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «   আতিয়া মহলের জঙ্গি আস্তানায় বড় জঙ্গি থাকতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মহান স্বাধীনতা দিবস আজ  » «   সিলেটে নিহতের সংখ্যা বেড়ে ৬ আইএসের দায় স্বীকার  » «   চুয়াডাঙ্গায় ট্রাক-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিহত ১০  » «   জঙ্গি আস্তানার পাশে বোমা বিস্ফোরণে নিহত ৩  » «   আতিয়া মহলে’র ২০০ গজ সামনে‘আত্মঘাতী’ হামলা, আহত ৬  » «   আতিয়া মহলের চারিদিকে বিস্ফোরকের ফাঁদ!  » «   এখনো থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ ভেসে আসছে  » «   শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিতে আহত ১  » «   শেষ মুহুর্তের অভিযান চলছে: বিস্ফোরণ ও গুলির শব্দ  » «  





নগরীতে ভেজাল বিরোধী অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে ৪৪ হাজার টাকা জরিমানা

unnamed-1-3-600x354দৈনিকসিলেটডটকম: সিলেটে ভেজালবিরোধী আদালত-অভিযান পরিচালনা করে কয়েকটি ব্যবসা প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে নগরীর আম্বরখানা ও সুবিদবাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষন অধিদপ্তর সিলেট (মেট্রো) কার্যালয়ের সহাকারী পরিচালক মো. জাহাঙ্গীর আলম ও সহকারী পরিচালক বিভাগীয় কার্যালয় মোহাম্মদ ফয়েজ উল্লাহ’র নেতৃত্বে এ অভিযান-পরিচালনা করা হয়।
এ সময় খোলা রেখে খাদ্য পরিবেশনের দায়ে ডিজিটাল ফাস্টফুড,ফয়েজ স্ন্যাকবার ও ফুডকিং নামের প্রত্যেকটি প্রতিষ্টানকে ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়।
নগরীর সুবিদবাজারে অপর অভিযান পরিচালনা করে পচা ও মেয়াদউত্তীর্ন মিষ্টি পরিবেশনের দায়ে রসমেলা’কে ১০হাজার টাকা ও পন্যের মেয়াদ লেখা না থাকায় তারাদিন সুপার শপ’কে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযান অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: