12

Thursday, 23 February, 2017 | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুস্থ খাদিজা এখন বাড়ি ফেরার অপেক্ষায়  » «   বিএনপি সন্ত্রাসী সংগঠন: কানাডার আদালত  » «   ডিজিটালের ছোয়া লাগেনি সিলেট সাবরেজিস্ট্রি অফিসে  » «   নিরাপত্তা হেফাজতে সিলেটের আবিদা  » «   বাংলাদেশ উন্নতির মহাসড়কে এগিয়ে চলেছে:অর্থমন্ত্রী  » «   নিবন্ধন নিয়ে সিলেটে বনপার জরুরী সভা  » «   সৌদি থেকে ফিরলেন নবীগঞ্জের সেই ‘গৃহকর্মী’  » «   বিআরটিএ অফিসে দুদক আতঙ্ক!  » «   যুক্তরাষ্ট্রে যেতে দেওয়া হলো না বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে  » «   সিলেটে দশদিনব্যাপী বেঙ্গল সংস্কৃতি উৎসব শুরু হচ্ছে আজ  » «   চুরি হতে পারে আপনার আঙুলের ছাপ!  » «   এ কেমন শ্রদ্ধা?  » «   আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিসিক কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন  » «   কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন  » «   বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল  » «  





নগরীতে ভেজাল বিরোধী অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে ৪৪ হাজার টাকা জরিমানা

unnamed-1-3-600x354দৈনিকসিলেটডটকম: সিলেটে ভেজালবিরোধী আদালত-অভিযান পরিচালনা করে কয়েকটি ব্যবসা প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে নগরীর আম্বরখানা ও সুবিদবাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষন অধিদপ্তর সিলেট (মেট্রো) কার্যালয়ের সহাকারী পরিচালক মো. জাহাঙ্গীর আলম ও সহকারী পরিচালক বিভাগীয় কার্যালয় মোহাম্মদ ফয়েজ উল্লাহ’র নেতৃত্বে এ অভিযান-পরিচালনা করা হয়।
এ সময় খোলা রেখে খাদ্য পরিবেশনের দায়ে ডিজিটাল ফাস্টফুড,ফয়েজ স্ন্যাকবার ও ফুডকিং নামের প্রত্যেকটি প্রতিষ্টানকে ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়।
নগরীর সুবিদবাজারে অপর অভিযান পরিচালনা করে পচা ও মেয়াদউত্তীর্ন মিষ্টি পরিবেশনের দায়ে রসমেলা’কে ১০হাজার টাকা ও পন্যের মেয়াদ লেখা না থাকায় তারাদিন সুপার শপ’কে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযান অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: