12

Thursday, 23 February, 2017 | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুস্থ খাদিজা এখন বাড়ি ফেরার অপেক্ষায়  » «   বিএনপি সন্ত্রাসী সংগঠন: কানাডার আদালত  » «   ডিজিটালের ছোয়া লাগেনি সিলেট সাবরেজিস্ট্রি অফিসে  » «   নিরাপত্তা হেফাজতে সিলেটের আবিদা  » «   বাংলাদেশ উন্নতির মহাসড়কে এগিয়ে চলেছে:অর্থমন্ত্রী  » «   নিবন্ধন নিয়ে সিলেটে বনপার জরুরী সভা  » «   সৌদি থেকে ফিরলেন নবীগঞ্জের সেই ‘গৃহকর্মী’  » «   বিআরটিএ অফিসে দুদক আতঙ্ক!  » «   যুক্তরাষ্ট্রে যেতে দেওয়া হলো না বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে  » «   সিলেটে দশদিনব্যাপী বেঙ্গল সংস্কৃতি উৎসব শুরু হচ্ছে আজ  » «   চুরি হতে পারে আপনার আঙুলের ছাপ!  » «   এ কেমন শ্রদ্ধা?  » «   আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিসিক কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন  » «   কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন  » «   বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল  » «  





গোলাপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিতের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

unnamed (3)দৈনিকসিলেটডটকম:  গোলাপগঞ্জ উপজেলার ৯নং আমুড়া ইউনিয়নের লামা গাগুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত এর দাফন বাদ আছর লামা গাগুয়া জামে মসজিদ সংলগ্ন ময়দানে রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে।
এসময় জানাজায় প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা একটি বাড়ী একটি খামার কর্মকর্তা মো. শফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গোলাপগঞ্জ উপজেলা কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. শফিকুর রহমান, ডেপুটি কমান্ডার আব্দুল আহাদ, সাংগঠনিক কমান্ডার নায়েক আব্দুল মুহিত, শহিদ যোদ্ধাহত ও পূর্ণবাসন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া, ৯নং পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহেল আহমদ, গোলাপগঞ্জ পৌর কামান্ডার হানিফ আলী, ৯নং আমুড়া ইউপি কমান্ডার আব্দুর রহমান, ৬নং ঢাকাদক্ষিন ইউপি কমান্ডার ইরমান আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, গোলাপগঞ্জ মডেল থানার এস আই মনজুর আহমদ, সাবেক চেয়ারম্যান মকসুদ হোসেন বাবুল, বিশিষ্ট রাজনিতিবীদ আফতাব হোসেন, ইউপি সদস্য মুজিবুর রহমান মুজিব, গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল চেয়ারম্যান হেলালুজ্জামান হেলাল, সমাজ সেবক এনাম আহমদ, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম, সদস্য মো. মুজাম্মিল আহমদ। গোলাপগঞ্জ উপজেলা সন্তান কমান্ডের মনজিল আহমদ, আলী হোসেন, লায়েক আহমদ, সাংবাদিক কে এম আব্দুল্লাহ, ৯নং আমুড়া ইউপি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক সামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক সালমান আহমদ প্রমুখ।
জানাজার নামাজের পূর্বে পুলিশের একটি প্রতিনিধিদল রাষ্ট্রীয় মর্যাদায় সমবেদনা জ্ঞাপন করে। উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত ১৬ ফ্রেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ ঘটিকার সময় তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তার বয়স ৭০ বছর, তিনি স্ত্রী সহ ৪ ছেলে ও ৩ মেয়ে এবং অসংখ্য আত্বীয়স্বজন ও সহযোদ্ধা রেখে গেছেন। উপস্থিত সবাই তাহার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: