12

Thursday, 23 February, 2017 | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সুস্থ খাদিজা এখন বাড়ি ফেরার অপেক্ষায়  » «   বিএনপি সন্ত্রাসী সংগঠন: কানাডার আদালত  » «   ডিজিটালের ছোয়া লাগেনি সিলেট সাবরেজিস্ট্রি অফিসে  » «   নিরাপত্তা হেফাজতে সিলেটের আবিদা  » «   বাংলাদেশ উন্নতির মহাসড়কে এগিয়ে চলেছে:অর্থমন্ত্রী  » «   নিবন্ধন নিয়ে সিলেটে বনপার জরুরী সভা  » «   সৌদি থেকে ফিরলেন নবীগঞ্জের সেই ‘গৃহকর্মী’  » «   বিআরটিএ অফিসে দুদক আতঙ্ক!  » «   যুক্তরাষ্ট্রে যেতে দেওয়া হলো না বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিককে  » «   সিলেটে দশদিনব্যাপী বেঙ্গল সংস্কৃতি উৎসব শুরু হচ্ছে আজ  » «   চুরি হতে পারে আপনার আঙুলের ছাপ!  » «   এ কেমন শ্রদ্ধা?  » «   আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিসিক কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন  » «   কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন  » «   বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল  » «  





বেনাপোল সীমান্তে ২৮ বাংলাদেশি আটক

w1দৈনিকসিলেটডেস্ক:বেনাপোল সীমান্ত থেকে নারী, পুরুষ ও শিশুসহ ২৮ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শুক্রবার ভোর ৪টার দিকে ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের দৌলতপুর মাঠ থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটক বাংলাদেশিদের মধ্যে ১৯ পুরুষ, ছয় নারী ও তিন শিশু রয়েছে। তাদের বাড়ি বাগেরহাট, সাতক্ষীরা ও নড়াইল জেলার বিভিন্ন এলাকায়। তারা প্রত্যেকে ভারতের মুম্বাই শহরে বিভিন্ন বাসা-বাড়ি ও কারখানায় শ্রমিকের কাজ করতেন।

দৌলতপুর বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুস ছামাদ জানান, ইছামতি নদী পার হয়ে ভারত থেকে তারা অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। অভিযান চালানোর সময় পালিয়ে যান পাচারকারীরা।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফ জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে মামলা করা হয়েছে। দুপুরে তাদের আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: