ad3

Monday, 27 March, 2017 | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   সিলেটে জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «   আতিয়া মহলের জঙ্গি আস্তানায় বড় জঙ্গি থাকতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মহান স্বাধীনতা দিবস আজ  » «   সিলেটে নিহতের সংখ্যা বেড়ে ৬ আইএসের দায় স্বীকার  » «   চুয়াডাঙ্গায় ট্রাক-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিহত ১০  » «   জঙ্গি আস্তানার পাশে বোমা বিস্ফোরণে নিহত ৩  » «   আতিয়া মহলে’র ২০০ গজ সামনে‘আত্মঘাতী’ হামলা, আহত ৬  » «   আতিয়া মহলের চারিদিকে বিস্ফোরকের ফাঁদ!  » «   এখনো থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ ভেসে আসছে  » «   শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিতে আহত ১  » «   শেষ মুহুর্তের অভিযান চলছে: বিস্ফোরণ ও গুলির শব্দ  » «  





বেনাপোল সীমান্তে ২৮ বাংলাদেশি আটক

w1দৈনিকসিলেটডেস্ক:বেনাপোল সীমান্ত থেকে নারী, পুরুষ ও শিশুসহ ২৮ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শুক্রবার ভোর ৪টার দিকে ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের দৌলতপুর মাঠ থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটক বাংলাদেশিদের মধ্যে ১৯ পুরুষ, ছয় নারী ও তিন শিশু রয়েছে। তাদের বাড়ি বাগেরহাট, সাতক্ষীরা ও নড়াইল জেলার বিভিন্ন এলাকায়। তারা প্রত্যেকে ভারতের মুম্বাই শহরে বিভিন্ন বাসা-বাড়ি ও কারখানায় শ্রমিকের কাজ করতেন।

দৌলতপুর বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুস ছামাদ জানান, ইছামতি নদী পার হয়ে ভারত থেকে তারা অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। অভিযান চালানোর সময় পালিয়ে যান পাচারকারীরা।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফ জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে মামলা করা হয়েছে। দুপুরে তাদের আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন:

Developed by: