Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «  

Advertisement

ইলিয়াস আলী শিকড় সন্ধানী লেখক গবেষক: প্রফেসর নন্দলাল শর্মা

দৈনিকসিলেটডটকম:বিশিষ্ট গবেষক লেখক প্রফেসর নন্দলাল শর্মা বলেছেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী মোহাম্মদ ইলিয়াস আলী এক জন শিকড় সন্ধানী লেখক গবেষক। তিনি আমাদের সমৃদ্ধ সাহিত্য-সংস্কৃতি প্রবাসে বুকে তোলে ধরতে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন।সোমবার সন্ধ্যায় মোহাম্মদ ইলিয়াস আলীকে নিয়ে ‘ঘাস’ প্রকাশনী আয়োজিত আড্ডায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মোহাম্মদ ইলিয়াস আলী বেতার এবং টিভির এক জন জনপ্রিয় গীতিকার। তার গানে মাটি ও মানুষের কথা অত্যন্ত চমৎকার ভাবে উপস্থাপিত হয়েছে।
‘ঘাস’ প্রকাশনীর ব্যবস্থাপনা পরিচালক কবি নাজমুল হক নাজুর পরিচালনায় আড্ডায় অংশগ্রহন করেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী, সাংবাদিক আ ফ ম সাঈদ, কবি আব্দুর রশিদ, প্রবাসী লেখক কাকন ফকির, কবি ফজলুররহমান বাবুল, মাস্টার হেকিম উদ্দিন ও লেখক জাহেদ আলী।
নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে লেখক, গবেষক ও গীতিকার মোহাম্মদ ইলিয়াস আলী বলেন, নিজের বিবেক এবং দায়বদ্ধতা থেকে তিনি সাহিত্য এবং সংস্কৃতি চর্চা করে যাচ্ছেন।তিনি ঘাস প্রকাশনীকে এধরনের একটি চমৎকার আড্ডার আয়োজন করার জন্য ধন্যবাদ জানান।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: