Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে: শিক্ষামন্ত্রী  » «   সিলেটে এনআরবি গ্লোবাল কনভেনশন উদ্বোধন ২১ অক্টোবর  » «   সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  » «   কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «  
Advertisement
Advertisement

সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক জায়েদ

দৈনিকসিলেটডেস্ক:বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর সভাপতি আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন জায়েদ খান। দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন মিশা-জায়েদ।

২৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর সানী পেয়েছেন ১৫৩ ভোট। অপরদিকে ২৭৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জায়েদ খান খান। তার প্রতিদ্বন্দ্বী অমিত হাসানের বক্সে পড়েছে ১৪৫ ভোট।

এদিকে সহ-সভাপতি পদে রিয়াজ ৩২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে নাদির খান পেয়েছেন ২৬৫ ভোট। কার্যনির্বাহী পরিষদে সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সাইমন সাদিক। তার মোট ভোট ৩৬১।

২১টি পদের বিপরীতে মোট প্রার্থী ছিলেন ৫৭ জন। নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্বপালন করেন চিত্রনির্মাতা মনতাজুর রহমান আকবর। ৬২৪ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৫৫৮ জন।

সভাপতি পদে ওমর সানি ও ড্যানি সিডাককে পেছনে পেলে জয়ের মালা পরেছেন মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে অমিত হাসান, ইলিয়াস কোবরাকে টপকে যান  জায়েদ খান।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: