Sunday, 25 June, 2017 | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ব্রিটেনের নিউক্যাসলে ঈদের জামাতে গাড়ি হামলা, আহত ৬  » «   ঈদের দিনে সিলেটে বৃষ্টি হতে পারে  » «   শাহী ঈদগাহে সিলেটের প্রধান জামাত সকাল ৯টায়  » «   সিলেটে ঈদ জামাত ২৫৪টি স্থানে  » «   ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «  
Advertisement
Advertisement

অভিনয় ছাড়ার ঘোষণা বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রীর!

দৈনিকসিলেটডেস্ক: বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী হিসেবেই পরিচিত কঙ্গনা রানাউত। কিন্তু এখন শোনা যাচ্ছে তিনি নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন। ভারতে কিছু সংবাদ সংস্থাকে তিনি নিজেই তার অভিনয় ছেড়ে দেয়ার কথা জানিয়েছেন বলে জানা গেছে। তিনি জানিয়েছেন অভিনয়ের পরিবর্তে তিনি এবার পরিচালনায় মনোযোগ দেবেন।

কঙ্গনার আগামী ছবি ‘মণিকর্ণিকা- দ্য কুইন অফ ঝাঁসি’র মহরত দৃশ্যের শুটিং ছিল সম্প্রতি। রানি লক্ষ্মীবাঈয়ের এই বায়োপিকের পরই তিনি অভিনয় ছেড়ে পরিচালনায় নামবেন বলে জানা গেছে।

বলিউডে প্রায় ১১ বছরের ক্যারিয়ার তার। এই কম সময়ের মধ্যে তার অভিনয় জীবন বহু ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছে। একেবারে গলি থেকে রাজপথে এসে পদার্পণ হয়েছে তার। নাতিদীর্ঘ অভিনয় জীবন এক অন্য উচ্চতায় পৌঁছেছে একের পর এক দুরন্ত পারফরম্যান্সের পর।

তার ঝুলিতে এসেছে ফিল্মফেয়ার, জাতীয় পুরস্কার-সহ আরো কত কিছু। কিন্তু এবার অন্য কোনও পরিচালকের নির্দেশে নয়, নিজেই নির্দেশনায় নামতে আগ্রহী কঙ্গনা। তার মতে, আমি মনে করি, গত ১১ বছরে আমি যা অর্জন করেছি তা যথেষ্ট। এবং এটা আমাকে সম্পূর্ণ করেছে। এখন আমার ৩০ বছর বয়স, এরপর আমি নিজেকে কোনো পরিচালকের নির্দেশনায় কাজ করতে আগ্রহী নই। এবার ছবি নির্মাতা হিসাবেই নিজেকে দেখতে চাই।
প্রসঙ্গত, এটা জানলে অনেকেই অবাক হবেন যে, নিজের পরবর্তী ছবি সিমরনের জন্য চিত্রনাট্য লিখে মুকুটে আরেকটি পালক যোগ করেছেন কঙ্গনা।

Developed by: