Monday, 22 May, 2017 | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ  » «   জাফংলয়ে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত  » «   বিয়ানীবাজারে ধর্ষণে অভিযুক্ত প্রবাসীর স্ত্রী বললেন ভিন্ন কথা  » «   সিলেটে যেভাবে ধরা পড়লো ভয়ংকর প্রতারক চক্র  » «   বাহুবলে বাস উল্টে নিহত ১ জন আহত অন্তত ২০ জন  » «   বিচারহীনতার সংস্কৃতি আমাদের অগ্রগতি থামিয়ে দিচ্ছে : রিয়াজুল হক  » «   বিয়ানীবাজারে শিশু ধর্ষণের অভিযোগে প্রবাসী আটক  » «   পুলিশী তল্লাশী ও ভাংচুর অপরাজনীতির বহিঃপ্রকাশ: কাহের শামীম  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত  » «   শাবি ছাত্রলীগ সভাপতিসহ তিন জনকে গ্রেপ্তারের নির্দেশ  » «   পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সিসিকের মতবিনিময় সভা  » «   সিলেটে চলছে পরিবহন ধর্মঘট চরম দুর্ভোগে সাধারণ নাগরিক  » «   রবিবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   জৈন্তাপুরের ওসিকে প্রত্যাহারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম  » «   সিলেটে পড়তে আসবে ভারতের শিক্ষার্থীরা : মেয়র আরিফ  » «  
Advertisement
Advertisement

অভিনয় ছাড়ার ঘোষণা বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রীর!

দৈনিকসিলেটডেস্ক: বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী হিসেবেই পরিচিত কঙ্গনা রানাউত। কিন্তু এখন শোনা যাচ্ছে তিনি নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন। ভারতে কিছু সংবাদ সংস্থাকে তিনি নিজেই তার অভিনয় ছেড়ে দেয়ার কথা জানিয়েছেন বলে জানা গেছে। তিনি জানিয়েছেন অভিনয়ের পরিবর্তে তিনি এবার পরিচালনায় মনোযোগ দেবেন।

কঙ্গনার আগামী ছবি ‘মণিকর্ণিকা- দ্য কুইন অফ ঝাঁসি’র মহরত দৃশ্যের শুটিং ছিল সম্প্রতি। রানি লক্ষ্মীবাঈয়ের এই বায়োপিকের পরই তিনি অভিনয় ছেড়ে পরিচালনায় নামবেন বলে জানা গেছে।

বলিউডে প্রায় ১১ বছরের ক্যারিয়ার তার। এই কম সময়ের মধ্যে তার অভিনয় জীবন বহু ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছে। একেবারে গলি থেকে রাজপথে এসে পদার্পণ হয়েছে তার। নাতিদীর্ঘ অভিনয় জীবন এক অন্য উচ্চতায় পৌঁছেছে একের পর এক দুরন্ত পারফরম্যান্সের পর।

তার ঝুলিতে এসেছে ফিল্মফেয়ার, জাতীয় পুরস্কার-সহ আরো কত কিছু। কিন্তু এবার অন্য কোনও পরিচালকের নির্দেশে নয়, নিজেই নির্দেশনায় নামতে আগ্রহী কঙ্গনা। তার মতে, আমি মনে করি, গত ১১ বছরে আমি যা অর্জন করেছি তা যথেষ্ট। এবং এটা আমাকে সম্পূর্ণ করেছে। এখন আমার ৩০ বছর বয়স, এরপর আমি নিজেকে কোনো পরিচালকের নির্দেশনায় কাজ করতে আগ্রহী নই। এবার ছবি নির্মাতা হিসাবেই নিজেকে দেখতে চাই।
প্রসঙ্গত, এটা জানলে অনেকেই অবাক হবেন যে, নিজের পরবর্তী ছবি সিমরনের জন্য চিত্রনাট্য লিখে মুকুটে আরেকটি পালক যোগ করেছেন কঙ্গনা।

Developed by: