Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «  

Advertisement

প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ, মীরাক্কেলের রনির বিরুদ্ধে মামলা

দৈনিকসিলেটডেস্ক:ভারতের জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল খ্যাত অভিনেতা আবু হেনা রনির বিরুদ্ধে নাটোরের সিংড়ায় তথ্য-প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে বিরুপ মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। মামলাটি করেছেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান সবুজ।

মঙ্গলবার বিকেলে তিনি মামলাটি দায়ের করেছেন। আবু হেনা রনি সিংড়া উপজেলার ৫নং চামারী ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম বিলদহরের আব্দুল লতিফের ছেলে।

যিনি সম্প্রতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সাগরজলে পা ভেজানো নিয়ে ব্যঙ্গ করে বিরোধী দলীয়দের অতিরিক্ত মজার খোরাক দিতে তার ফেসবুক পেজে একটি ছবিসহ ‘তিনি পা ভেজালেন আর ইনি গা ভেজালেন’ শিরোনামে একটি স্ট্যাটাস দেয়।

পরে সামাজিক যোগাযোগের অনেক ব্যক্তি বিষয়টি বুঝতে পেরে রনিকে অশ্লীল ভাষায় কমেন্ট করে। এতে এক পর্যায়ে রনি স্ট্যাটাসটি ডিলেট করতে বাধ্য হয়।

কিন্তু স্ট্যাটাসের স্কিনশট মিডিয়া পাড়ায় ভাইরাল হওয়ায় বিপাকে পরে রনি। সে এর আগেও বেশ কয়েকবার এরুপ মন্তব্য করেছে। একজন জনপ্রিয় কমেডিয়ান মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ করে এরুপ স্ট্যাটাস দেয়ায় প্রশ্নের ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

মামলার বাদী যুবলীগ নেতা মো. হাফিজুর রহমান সবুজ সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, এর বাহিরেও তার ব্যক্তিগত জীবন আছে।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবনের বিচিত্র বিষয়গুলো নিয়ে কেউ যদি আপত্তিকর মন্তব্য করে তাহলে সেটা আমরা মেনে নেবোনা। তার দৃষ্টান্তমূলক শাস্তি হোক এটাই আমাদের দাবি।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল-মামুন জানান, মামলাটি বৃহস্পতিবার রাতে রেকর্ড করা হয়েছে। তদন্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: