Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে: শিক্ষামন্ত্রী  » «   সিলেটে এনআরবি গ্লোবাল কনভেনশন উদ্বোধন ২১ অক্টোবর  » «   সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  » «   কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «  
Advertisement
Advertisement

প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ, মীরাক্কেলের রনির বিরুদ্ধে মামলা

দৈনিকসিলেটডেস্ক:ভারতের জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল খ্যাত অভিনেতা আবু হেনা রনির বিরুদ্ধে নাটোরের সিংড়ায় তথ্য-প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে বিরুপ মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। মামলাটি করেছেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান সবুজ।

মঙ্গলবার বিকেলে তিনি মামলাটি দায়ের করেছেন। আবু হেনা রনি সিংড়া উপজেলার ৫নং চামারী ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম বিলদহরের আব্দুল লতিফের ছেলে।

যিনি সম্প্রতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সাগরজলে পা ভেজানো নিয়ে ব্যঙ্গ করে বিরোধী দলীয়দের অতিরিক্ত মজার খোরাক দিতে তার ফেসবুক পেজে একটি ছবিসহ ‘তিনি পা ভেজালেন আর ইনি গা ভেজালেন’ শিরোনামে একটি স্ট্যাটাস দেয়।

পরে সামাজিক যোগাযোগের অনেক ব্যক্তি বিষয়টি বুঝতে পেরে রনিকে অশ্লীল ভাষায় কমেন্ট করে। এতে এক পর্যায়ে রনি স্ট্যাটাসটি ডিলেট করতে বাধ্য হয়।

কিন্তু স্ট্যাটাসের স্কিনশট মিডিয়া পাড়ায় ভাইরাল হওয়ায় বিপাকে পরে রনি। সে এর আগেও বেশ কয়েকবার এরুপ মন্তব্য করেছে। একজন জনপ্রিয় কমেডিয়ান মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ করে এরুপ স্ট্যাটাস দেয়ায় প্রশ্নের ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

মামলার বাদী যুবলীগ নেতা মো. হাফিজুর রহমান সবুজ সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, এর বাহিরেও তার ব্যক্তিগত জীবন আছে।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবনের বিচিত্র বিষয়গুলো নিয়ে কেউ যদি আপত্তিকর মন্তব্য করে তাহলে সেটা আমরা মেনে নেবোনা। তার দৃষ্টান্তমূলক শাস্তি হোক এটাই আমাদের দাবি।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল-মামুন জানান, মামলাটি বৃহস্পতিবার রাতে রেকর্ড করা হয়েছে। তদন্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: