Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «   সিলেটে পৃথক অভিযানে ছিনতাইকারীসহ ৯ জুয়াড়ি আটক  » «   পবিত্র শবে কদর আজ  » «   ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট আওয়ামী লীগের কর্মসূচী  » «   বিশ্বনাথে নিহত মকরমের বাড়িতে চলছে শোকের মাতম  » «   সমালোচিত অর্থমন্ত্রীর পক্ষ নিলেন তোফায়েল  » «   ঈদকে ঘিরে সিলেটে তিন স্তরের নিরাপত্তা  » «  
Advertisement
Advertisement

আতঙ্কে সাফাতের পুরানো বান্ধবীরা!

দৈনিকসিলেটডেস্ক:বহুল আলোচিত বনানীর রেইন ট্রি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদের পুরানো বান্ধবীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তারা এক অজানা ভীতির মধ্যে রয়েছেন বলে জানা যাচ্ছে।

এতদিন সাফাতের সঙ্গে যারা ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে একসঙ্গে চলাফেরা ও সেলফি তুলেছেন তারাই বেশি আতঙ্কে রয়েছেন। বিশেষ করে সাফাত গ্রেপ্তারের পর রিমান্ডে যাওয়ার পর এ আতঙ্ক তাদের বেশি করে তাড়া করছে। কেননা, রিমান্ডে সাফাত অনেক তথ্যই প্রকাশ করছেন যা অন্যদেরকেও বিব্রত করছে।

গত দুইদিনের রিমান্ডে সাফাত আহমেদ বলেছেন, শুধু ওই দুই ছাত্রীর সঙ্গেই নয়, তার ছিল একডজন ঘনিষ্ঠ বান্ধবী এবং চার জন নায়িকা। এদের সবার সঙ্গেই মেলামেশা করতেন তিনি। এর মধ্যে ৪ নায়িকার সঙ্গে নিয়মিতই মেলামেশা হতো তার। রিমান্ডে তিনি সবার নামই প্রকাশ করেছেন।যত সম্পর্ক তিনি মেয়েদের সঙ্গে করেছেন একটিও জোর করে নয়, সবই অর্থের বিনিময়ে।’
সাফাতের এমন তথ্যে আতঙ্কিত হয়ে পড়েছেন তার পুরানো বান্ধবী। কেননা, ছোটকাল থেকেই সাফাত ছিল উচ্ছৃঙ্খল জগতে বালক। বাবার বিশাল সম্পদের প্রতাপে স্কুল জীবন থেকেই অবৈধ যৌনচারিতায় লিপ্ত হয়ে পড়ে। অনেকের সঙ্গেই গড়ে উঠে তার সখ্যতা। এতে অনেকেই সাফাতের সঙ্গে তোলা সেলফি নিয়েও বিব্রত। কেননা, অনেক মিডিয়ায় সাফাতের অন্ধকার জগতের সংবাদ প্রকাশ করতে গিয়ে পুরানো বান্ধবীদেরও ছবি জুড়ে দিচ্ছে। এতে অনেকেই বিব্রত।

এদিকে সাফাতের আত্মীয়-স্বজন ও পরিচিতজনরা বিব্রত বলে জানা যাচ্ছে। এ ঘটনা ফাঁস হওয়ার পর থেকে ওই পরিবারের সঙ্গে আত্মীয়-স্বজন ও পরিচিতজনরাও এড়িয়ে চলছেন বলে জানা যাচ্ছে। অবশ্য এ কথা সাফাতের মা নিজেই সাংবাদিকদের জানিয়েছেন।

Developed by: