Tuesday, 22 August, 2017 | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
“কৃষি অর্থনীতির ন্যায্য অধিকার আদায়ের দাবিতে সিকৃবিতে মানববন্ধন”  » «   সুনামগঞ্জে রুপচাঁনকে বিদেশী রিভলবারসহ গ্রেফতার  » «   নূর-তারেকসহ ১৫ জনের মৃত্যুদণ্ড বহাল  » «   আ. লীগকে নিশ্চিহ্ন করতেই ২১শে আগস্ট গ্রেনেড হামলা: কামরান  » «   কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই  » «   শাবির নতুন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিনের যোগদান  » «   মুহিত চৌধুরীর মায়ের শয্যাপাশে কামরান  » «   হবিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   বিয়ানীবাজারে আলোচিত ধর্ষন মামলায় ৫ জনের যাবজ্জীবন  » «   প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড  » «   সুবিদ বাজারে নিজ দলের কর্মীদের পিটিয়েছে ছাত্রলীগ  » «   বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক গ্রেফতার  » «   স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  » «   নগরীর তালতলায় শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা  » «   ব্রিটিশ হাইকোর্টে প্রথম বাংলাদেশী বংশোদ্ভূত বিচারপতি  » «  
Advertisement
Advertisement

হিজাব পরার অপরাধে শাস্তি পেলেন এক মুসলিম নারী!

দৈনিকসিলেটডেস্ক:হিজাব পরার অপরাধে কঠিন শাস্তি ভোগ করতে হয়েছে এক মুসলিম নারীকে। গত শুক্রবার এই ঘটনা ঘটে, আমেরিকার ওয়াশিংটন সীমান্তের একটি ব্যাংকে। এই অপরাধে বের করে দেয়া হলো ব্যাংক থেকে। শুধু তাই নয়, ব্যাংক কর্মকর্তারা তাকে হুমকি দিয়ে বলে, যদি সে তার মাথা থেকে ওড়না না সরায় তাহলে পুলিশ ডাকা হবে।

এই ব্যাংকের গ্রাহক জমিলা নিজের সঙ্গে হওয়া এই ঘটনার ভিডিও তার মোবাইলে রেকর্ড করে বলেন এই ঘটনা বৈষম্যকেই তুলে ধরে। তিনি বলেন, আমি সোয়েটার পরেছিলাম, মাথায় ছিল হিজাব, কারণ সেদিন ছিল শুক্রবার। ব্যাংকে এক ব্যাক্তি তাকে হিজাবটি খুলে ফেলতে বলেন।

প্রসঙ্গত, এই ব্যাংকের মধ্যে একটি সাইন বোর্ডে স্পষ্ট করে লেখা, টুপি পরা, মাথা ঢাকা এবং সানগ্লাস পরায় নিষেধাজ্ঞা রয়েছে। তবে এ প্রসঙ্গে জমিলা বলেন, দু’জন ব্যক্তি কিন্তু টুপি পরেছিল, যাদের নিয়ে কোনো আপত্তি ওঠেনি। কিন্তু তাকে হিজাব খুলে ফেলতে বলা হয়। এরপর ব্যাংক থেকে তাকে বের করে দেয়া হলে তিনি কেঁদে ফেলেন।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: