Monday, 22 May, 2017 | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ  » «   জাফংলয়ে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত  » «   বিয়ানীবাজারে ধর্ষণে অভিযুক্ত প্রবাসীর স্ত্রী বললেন ভিন্ন কথা  » «   সিলেটে যেভাবে ধরা পড়লো ভয়ংকর প্রতারক চক্র  » «   বাহুবলে বাস উল্টে নিহত ১ জন আহত অন্তত ২০ জন  » «   বিচারহীনতার সংস্কৃতি আমাদের অগ্রগতি থামিয়ে দিচ্ছে : রিয়াজুল হক  » «   বিয়ানীবাজারে শিশু ধর্ষণের অভিযোগে প্রবাসী আটক  » «   পুলিশী তল্লাশী ও ভাংচুর অপরাজনীতির বহিঃপ্রকাশ: কাহের শামীম  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত  » «   শাবি ছাত্রলীগ সভাপতিসহ তিন জনকে গ্রেপ্তারের নির্দেশ  » «   পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সিসিকের মতবিনিময় সভা  » «   সিলেটে চলছে পরিবহন ধর্মঘট চরম দুর্ভোগে সাধারণ নাগরিক  » «   রবিবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   জৈন্তাপুরের ওসিকে প্রত্যাহারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম  » «   সিলেটে পড়তে আসবে ভারতের শিক্ষার্থীরা : মেয়র আরিফ  » «  
Advertisement
Advertisement

হিজাব পরার অপরাধে শাস্তি পেলেন এক মুসলিম নারী!

দৈনিকসিলেটডেস্ক:হিজাব পরার অপরাধে কঠিন শাস্তি ভোগ করতে হয়েছে এক মুসলিম নারীকে। গত শুক্রবার এই ঘটনা ঘটে, আমেরিকার ওয়াশিংটন সীমান্তের একটি ব্যাংকে। এই অপরাধে বের করে দেয়া হলো ব্যাংক থেকে। শুধু তাই নয়, ব্যাংক কর্মকর্তারা তাকে হুমকি দিয়ে বলে, যদি সে তার মাথা থেকে ওড়না না সরায় তাহলে পুলিশ ডাকা হবে।

এই ব্যাংকের গ্রাহক জমিলা নিজের সঙ্গে হওয়া এই ঘটনার ভিডিও তার মোবাইলে রেকর্ড করে বলেন এই ঘটনা বৈষম্যকেই তুলে ধরে। তিনি বলেন, আমি সোয়েটার পরেছিলাম, মাথায় ছিল হিজাব, কারণ সেদিন ছিল শুক্রবার। ব্যাংকে এক ব্যাক্তি তাকে হিজাবটি খুলে ফেলতে বলেন।

প্রসঙ্গত, এই ব্যাংকের মধ্যে একটি সাইন বোর্ডে স্পষ্ট করে লেখা, টুপি পরা, মাথা ঢাকা এবং সানগ্লাস পরায় নিষেধাজ্ঞা রয়েছে। তবে এ প্রসঙ্গে জমিলা বলেন, দু’জন ব্যক্তি কিন্তু টুপি পরেছিল, যাদের নিয়ে কোনো আপত্তি ওঠেনি। কিন্তু তাকে হিজাব খুলে ফেলতে বলা হয়। এরপর ব্যাংক থেকে তাকে বের করে দেয়া হলে তিনি কেঁদে ফেলেন।

Developed by: