Monday, 22 May, 2017 | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ  » «   জাফংলয়ে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত  » «   বিয়ানীবাজারে ধর্ষণে অভিযুক্ত প্রবাসীর স্ত্রী বললেন ভিন্ন কথা  » «   সিলেটে যেভাবে ধরা পড়লো ভয়ংকর প্রতারক চক্র  » «   বাহুবলে বাস উল্টে নিহত ১ জন আহত অন্তত ২০ জন  » «   বিচারহীনতার সংস্কৃতি আমাদের অগ্রগতি থামিয়ে দিচ্ছে : রিয়াজুল হক  » «   বিয়ানীবাজারে শিশু ধর্ষণের অভিযোগে প্রবাসী আটক  » «   পুলিশী তল্লাশী ও ভাংচুর অপরাজনীতির বহিঃপ্রকাশ: কাহের শামীম  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত  » «   শাবি ছাত্রলীগ সভাপতিসহ তিন জনকে গ্রেপ্তারের নির্দেশ  » «   পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সিসিকের মতবিনিময় সভা  » «   সিলেটে চলছে পরিবহন ধর্মঘট চরম দুর্ভোগে সাধারণ নাগরিক  » «   রবিবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   জৈন্তাপুরের ওসিকে প্রত্যাহারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম  » «   সিলেটে পড়তে আসবে ভারতের শিক্ষার্থীরা : মেয়র আরিফ  » «  
Advertisement
Advertisement

বিয়ের আসরে যে কারনে নগ্ন হলেন কনে

দৈনিকসিলেটডেস্ক:বিয়ের বাসরেই নগ্ন হতে বাধ্য করা হল কনেকে। অভাবনীয় এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মাহোবা জেলায়। মেয়েটির গায়ে চর্মরোগ রয়েছে, এই গুজব ছড়িয়ে পড়ায় পাত্রপক্ষের কয়েকজন আত্মীয়ার সামনে জামাকাপড় খুলে দেখাতে হয় তিজা নামের ওই কনেকে। পরে অবশ্য এই ঘটনায় ক্ষমা চেয়ে নিয়েছে পাত্রের পরিবার।

পাত্রী তিজাকে বিয়ে করতে এসেছিল পাত্র জয়হিন্দ। কিন্তু বিয়ে শুরু হওয়ার আগেই গোলমাল বাধে। কোনও ভাবে গুজব ছড়িয়ে পড়ে যে বিয়ের কনের গায়ে শ্বেতি রয়েছে। চর্মরোগ থাকা মেয়েকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয় জয়হিন্দ। তিজার শরীরে কোনওরকম চর্মরোগ নেই বলে তার পরিবারের তরফে বারবার জানানো হলেও মানতে নারাজ জয়হিন্দের পরিবার। বাধ্য হয়ে পুলিশের খবর দেয় পাত্রীপক্ষ। পুলিশ ও স্থানীয় পঞ্চায়েতের মধ্যস্থতায় পাশের একটি ছোট ঘরে পাত্রের কয়েকজন আত্মীয়ার সামনে পোশাক খুলে তার গায়ে যে শ্বেতি নেই তা দেখাতে বাধ্য হয় তিজা।

নিজেদের ভুল স্বীকার করে লিখিত ভাবে ক্ষমা চেয়েছে পাত্রপক্ষ। বিয়ে মিটে গিয়েছে তারপর। পাত্রপক্ষের বিরুদ্ধে নিজের অভিযোগ তুলে নিয়েছেন তিজার বাবা। কিন্তু নতুন জীবনে পা দেওয়ার পথে যে তিক্ত ও অপমানজনক অভিজ্ঞতার মুখোমুখ হলে তিজা, তা কি কোনওদিন ভুলতে পারবে সে?

Developed by: