Sunday, 25 June, 2017 | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ব্রিটেনের নিউক্যাসলে ঈদের জামাতে গাড়ি হামলা, আহত ৬  » «   ঈদের দিনে সিলেটে বৃষ্টি হতে পারে  » «   শাহী ঈদগাহে সিলেটের প্রধান জামাত সকাল ৯টায়  » «   সিলেটে ঈদ জামাত ২৫৪টি স্থানে  » «   ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «  
Advertisement
Advertisement

বিয়ের আসরে যে কারনে নগ্ন হলেন কনে

দৈনিকসিলেটডেস্ক:বিয়ের বাসরেই নগ্ন হতে বাধ্য করা হল কনেকে। অভাবনীয় এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মাহোবা জেলায়। মেয়েটির গায়ে চর্মরোগ রয়েছে, এই গুজব ছড়িয়ে পড়ায় পাত্রপক্ষের কয়েকজন আত্মীয়ার সামনে জামাকাপড় খুলে দেখাতে হয় তিজা নামের ওই কনেকে। পরে অবশ্য এই ঘটনায় ক্ষমা চেয়ে নিয়েছে পাত্রের পরিবার।

পাত্রী তিজাকে বিয়ে করতে এসেছিল পাত্র জয়হিন্দ। কিন্তু বিয়ে শুরু হওয়ার আগেই গোলমাল বাধে। কোনও ভাবে গুজব ছড়িয়ে পড়ে যে বিয়ের কনের গায়ে শ্বেতি রয়েছে। চর্মরোগ থাকা মেয়েকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয় জয়হিন্দ। তিজার শরীরে কোনওরকম চর্মরোগ নেই বলে তার পরিবারের তরফে বারবার জানানো হলেও মানতে নারাজ জয়হিন্দের পরিবার। বাধ্য হয়ে পুলিশের খবর দেয় পাত্রীপক্ষ। পুলিশ ও স্থানীয় পঞ্চায়েতের মধ্যস্থতায় পাশের একটি ছোট ঘরে পাত্রের কয়েকজন আত্মীয়ার সামনে পোশাক খুলে তার গায়ে যে শ্বেতি নেই তা দেখাতে বাধ্য হয় তিজা।

নিজেদের ভুল স্বীকার করে লিখিত ভাবে ক্ষমা চেয়েছে পাত্রপক্ষ। বিয়ে মিটে গিয়েছে তারপর। পাত্রপক্ষের বিরুদ্ধে নিজের অভিযোগ তুলে নিয়েছেন তিজার বাবা। কিন্তু নতুন জীবনে পা দেওয়ার পথে যে তিক্ত ও অপমানজনক অভিজ্ঞতার মুখোমুখ হলে তিজা, তা কি কোনওদিন ভুলতে পারবে সে?

Developed by: