Monday, 16 October, 2017 | ১ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «   নগরীর ফুটপাত দখলদারের তালিকা আদালতে জমা দিলেন মেয়র  » «   গোয়াইনঘাটে হত্যার ঘটনায় গ্রেফতার ৪  » «   বড়লেখায় এক রশিতে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মরদেহ  » «   ‘মেহেদী কাবুল একজন দক্ষ সংগঠক’  » «   আম্বরখানায় ছাত্রলীগ পরিচয় দিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা  » «   জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেন: সিইসি  » «   বিরল রোগে আক্রান্ত নবীগঞ্জের তাহমিনা বাঁচতে চায়  » «   দৃষ্টি প্রতিবন্ধীদেরকে নিরাপদে পথ চলার ব্যবস্থা করতে হবে:জেলা প্রশাসক  » «   নগরীর মধুশহিদ এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ  » «   রোহিঙ্গা মুসলিমদের নিয়ে এ কি বললেন মিয়ানমারের মন্ত্রী!  » «   এক জেলায় ৮ নারী ইউএনও  » «   ইসলামের পথে পাকিস্তানি অভিনেত্রী  » «  
Advertisement
Advertisement

সিসিক মেয়রের সাথে সৌজন্য সাক্ষাত করলেন ভারতীয় সহকারী হাইকমিশন

দৈনিকসিলেটডটকম:সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রামস্থ ভারতীয় সহকারী হাইকমিশন-এর সহকারী হাই কমিশনার সোমনাথ হালদার।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কুমারপাড়াস্থ মেয়র বাস ভবনে তিনি সাক্ষাত করেন ।
এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক, নিবার্হী প্রকৌশলী আলী আকবর, হিসাব রক্ষন কর্মকর্তা আ.ন.ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান প্রমুখ।

সাক্ষাতকালে ভারত সরকার কতৃক সিলেটে গৃহীত তিনটি প্রকল্পের উল্লেখ করে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটের মানুষের কল্যাণে ভারত সরকারের নেয়া প্রকল্পগুলো অত্যন্ত প্রশংসনীয়। সিলেটের মানুষের জীবন মানোন্নয়নে নেয়া প্রকল্পগুলো সিলেটের মানুষ কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

মেয়র ভারত সরকার এবং সিলেট সিটি কর্পোরেশনের মধ্যে যে চমৎকার সম্পর্ক বিরাজ করছে উল্লেখ করে বলেন, আগামীতে সিলেট সিটিতে নেয়া বিভিন্ন উন্নয়নমূলক কাজে ভারত সরকার সহযোগিতার হাত আরো সম্প্রসারিত করবে বলে আমি আশাবাদী।

ভারতীয় সহকারী হাইকমিশন-এর সহকারী কমিশনার সোমনাথ হালদার সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নমূলক কর্মকান্ড ও পরিচ্ছন্ন নগরীর একটি চমকার দৃষ্টান্ত উল্লেখ্য করে বলেন সিলেট সিটি কর্পোরেশনের মানব সম্পদ উন্নয়ণ, শিক্ষার উন্নয়ন ও চালিবন্দরস্থ শ্মসানঘাটের আধুনিকায়নে ভারত সরকার কতৃক সহযোগিতা গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য,সিলেটে ভারত সরকারের বরাদ্দকৃত অনুদানের মাধ্যমে একটি পাঁচতলা কিন্ডার গার্টেন স্কুল ভবন, ক্লিনার কলোনীতে একটি ছয়তলা ভবন এবং ধোপাদিঘীরপারে ওয়াকওয়ে নির্মিত হবে। যাতে ব্যায় হচ্ছে প্রায় ২৫ কোটি টাকা।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: