Tuesday, 22 August, 2017 | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
“কৃষি অর্থনীতির ন্যায্য অধিকার আদায়ের দাবিতে সিকৃবিতে মানববন্ধন”  » «   সুনামগঞ্জে রুপচাঁনকে বিদেশী রিভলবারসহ গ্রেফতার  » «   নূর-তারেকসহ ১৫ জনের মৃত্যুদণ্ড বহাল  » «   আ. লীগকে নিশ্চিহ্ন করতেই ২১শে আগস্ট গ্রেনেড হামলা: কামরান  » «   কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই  » «   শাবির নতুন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিনের যোগদান  » «   মুহিত চৌধুরীর মায়ের শয্যাপাশে কামরান  » «   হবিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   বিয়ানীবাজারে আলোচিত ধর্ষন মামলায় ৫ জনের যাবজ্জীবন  » «   প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড  » «   সুবিদ বাজারে নিজ দলের কর্মীদের পিটিয়েছে ছাত্রলীগ  » «   বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক গ্রেফতার  » «   স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  » «   নগরীর তালতলায় শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা  » «   ব্রিটিশ হাইকোর্টে প্রথম বাংলাদেশী বংশোদ্ভূত বিচারপতি  » «  
Advertisement
Advertisement

সিসিক মেয়রের সাথে সৌজন্য সাক্ষাত করলেন ভারতীয় সহকারী হাইকমিশন

দৈনিকসিলেটডটকম:সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রামস্থ ভারতীয় সহকারী হাইকমিশন-এর সহকারী হাই কমিশনার সোমনাথ হালদার।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কুমারপাড়াস্থ মেয়র বাস ভবনে তিনি সাক্ষাত করেন ।
এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক, নিবার্হী প্রকৌশলী আলী আকবর, হিসাব রক্ষন কর্মকর্তা আ.ন.ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান প্রমুখ।

সাক্ষাতকালে ভারত সরকার কতৃক সিলেটে গৃহীত তিনটি প্রকল্পের উল্লেখ করে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটের মানুষের কল্যাণে ভারত সরকারের নেয়া প্রকল্পগুলো অত্যন্ত প্রশংসনীয়। সিলেটের মানুষের জীবন মানোন্নয়নে নেয়া প্রকল্পগুলো সিলেটের মানুষ কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

মেয়র ভারত সরকার এবং সিলেট সিটি কর্পোরেশনের মধ্যে যে চমৎকার সম্পর্ক বিরাজ করছে উল্লেখ করে বলেন, আগামীতে সিলেট সিটিতে নেয়া বিভিন্ন উন্নয়নমূলক কাজে ভারত সরকার সহযোগিতার হাত আরো সম্প্রসারিত করবে বলে আমি আশাবাদী।

ভারতীয় সহকারী হাইকমিশন-এর সহকারী কমিশনার সোমনাথ হালদার সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নমূলক কর্মকান্ড ও পরিচ্ছন্ন নগরীর একটি চমকার দৃষ্টান্ত উল্লেখ্য করে বলেন সিলেট সিটি কর্পোরেশনের মানব সম্পদ উন্নয়ণ, শিক্ষার উন্নয়ন ও চালিবন্দরস্থ শ্মসানঘাটের আধুনিকায়নে ভারত সরকার কতৃক সহযোগিতা গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য,সিলেটে ভারত সরকারের বরাদ্দকৃত অনুদানের মাধ্যমে একটি পাঁচতলা কিন্ডার গার্টেন স্কুল ভবন, ক্লিনার কলোনীতে একটি ছয়তলা ভবন এবং ধোপাদিঘীরপারে ওয়াকওয়ে নির্মিত হবে। যাতে ব্যায় হচ্ছে প্রায় ২৫ কোটি টাকা।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: