Monday, 22 May, 2017 | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ  » «   জাফংলয়ে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত  » «   বিয়ানীবাজারে ধর্ষণে অভিযুক্ত প্রবাসীর স্ত্রী বললেন ভিন্ন কথা  » «   সিলেটে যেভাবে ধরা পড়লো ভয়ংকর প্রতারক চক্র  » «   বাহুবলে বাস উল্টে নিহত ১ জন আহত অন্তত ২০ জন  » «   বিচারহীনতার সংস্কৃতি আমাদের অগ্রগতি থামিয়ে দিচ্ছে : রিয়াজুল হক  » «   বিয়ানীবাজারে শিশু ধর্ষণের অভিযোগে প্রবাসী আটক  » «   পুলিশী তল্লাশী ও ভাংচুর অপরাজনীতির বহিঃপ্রকাশ: কাহের শামীম  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত  » «   শাবি ছাত্রলীগ সভাপতিসহ তিন জনকে গ্রেপ্তারের নির্দেশ  » «   পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সিসিকের মতবিনিময় সভা  » «   সিলেটে চলছে পরিবহন ধর্মঘট চরম দুর্ভোগে সাধারণ নাগরিক  » «   রবিবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   জৈন্তাপুরের ওসিকে প্রত্যাহারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম  » «   সিলেটে পড়তে আসবে ভারতের শিক্ষার্থীরা : মেয়র আরিফ  » «  
Advertisement
Advertisement

সিসিক মেয়রের সাথে সৌজন্য সাক্ষাত করলেন ভারতীয় সহকারী হাইকমিশন

দৈনিকসিলেটডটকম:সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রামস্থ ভারতীয় সহকারী হাইকমিশন-এর সহকারী হাই কমিশনার সোমনাথ হালদার।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কুমারপাড়াস্থ মেয়র বাস ভবনে তিনি সাক্ষাত করেন ।
এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক, নিবার্হী প্রকৌশলী আলী আকবর, হিসাব রক্ষন কর্মকর্তা আ.ন.ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান প্রমুখ।

সাক্ষাতকালে ভারত সরকার কতৃক সিলেটে গৃহীত তিনটি প্রকল্পের উল্লেখ করে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটের মানুষের কল্যাণে ভারত সরকারের নেয়া প্রকল্পগুলো অত্যন্ত প্রশংসনীয়। সিলেটের মানুষের জীবন মানোন্নয়নে নেয়া প্রকল্পগুলো সিলেটের মানুষ কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

মেয়র ভারত সরকার এবং সিলেট সিটি কর্পোরেশনের মধ্যে যে চমৎকার সম্পর্ক বিরাজ করছে উল্লেখ করে বলেন, আগামীতে সিলেট সিটিতে নেয়া বিভিন্ন উন্নয়নমূলক কাজে ভারত সরকার সহযোগিতার হাত আরো সম্প্রসারিত করবে বলে আমি আশাবাদী।

ভারতীয় সহকারী হাইকমিশন-এর সহকারী কমিশনার সোমনাথ হালদার সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নমূলক কর্মকান্ড ও পরিচ্ছন্ন নগরীর একটি চমকার দৃষ্টান্ত উল্লেখ্য করে বলেন সিলেট সিটি কর্পোরেশনের মানব সম্পদ উন্নয়ণ, শিক্ষার উন্নয়ন ও চালিবন্দরস্থ শ্মসানঘাটের আধুনিকায়নে ভারত সরকার কতৃক সহযোগিতা গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য,সিলেটে ভারত সরকারের বরাদ্দকৃত অনুদানের মাধ্যমে একটি পাঁচতলা কিন্ডার গার্টেন স্কুল ভবন, ক্লিনার কলোনীতে একটি ছয়তলা ভবন এবং ধোপাদিঘীরপারে ওয়াকওয়ে নির্মিত হবে। যাতে ব্যায় হচ্ছে প্রায় ২৫ কোটি টাকা।

Developed by: