Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «   সিলেটে পৃথক অভিযানে ছিনতাইকারীসহ ৯ জুয়াড়ি আটক  » «   পবিত্র শবে কদর আজ  » «   ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট আওয়ামী লীগের কর্মসূচী  » «   বিশ্বনাথে নিহত মকরমের বাড়িতে চলছে শোকের মাতম  » «   সমালোচিত অর্থমন্ত্রীর পক্ষ নিলেন তোফায়েল  » «   ঈদকে ঘিরে সিলেটে তিন স্তরের নিরাপত্তা  » «  
Advertisement
Advertisement

সিসিক মেয়রের সাথে সৌজন্য সাক্ষাত করলেন ভারতীয় সহকারী হাইকমিশন

দৈনিকসিলেটডটকম:সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রামস্থ ভারতীয় সহকারী হাইকমিশন-এর সহকারী হাই কমিশনার সোমনাথ হালদার।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কুমারপাড়াস্থ মেয়র বাস ভবনে তিনি সাক্ষাত করেন ।
এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক, নিবার্হী প্রকৌশলী আলী আকবর, হিসাব রক্ষন কর্মকর্তা আ.ন.ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান প্রমুখ।

সাক্ষাতকালে ভারত সরকার কতৃক সিলেটে গৃহীত তিনটি প্রকল্পের উল্লেখ করে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটের মানুষের কল্যাণে ভারত সরকারের নেয়া প্রকল্পগুলো অত্যন্ত প্রশংসনীয়। সিলেটের মানুষের জীবন মানোন্নয়নে নেয়া প্রকল্পগুলো সিলেটের মানুষ কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

মেয়র ভারত সরকার এবং সিলেট সিটি কর্পোরেশনের মধ্যে যে চমৎকার সম্পর্ক বিরাজ করছে উল্লেখ করে বলেন, আগামীতে সিলেট সিটিতে নেয়া বিভিন্ন উন্নয়নমূলক কাজে ভারত সরকার সহযোগিতার হাত আরো সম্প্রসারিত করবে বলে আমি আশাবাদী।

ভারতীয় সহকারী হাইকমিশন-এর সহকারী কমিশনার সোমনাথ হালদার সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নমূলক কর্মকান্ড ও পরিচ্ছন্ন নগরীর একটি চমকার দৃষ্টান্ত উল্লেখ্য করে বলেন সিলেট সিটি কর্পোরেশনের মানব সম্পদ উন্নয়ণ, শিক্ষার উন্নয়ন ও চালিবন্দরস্থ শ্মসানঘাটের আধুনিকায়নে ভারত সরকার কতৃক সহযোগিতা গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য,সিলেটে ভারত সরকারের বরাদ্দকৃত অনুদানের মাধ্যমে একটি পাঁচতলা কিন্ডার গার্টেন স্কুল ভবন, ক্লিনার কলোনীতে একটি ছয়তলা ভবন এবং ধোপাদিঘীরপারে ওয়াকওয়ে নির্মিত হবে। যাতে ব্যায় হচ্ছে প্রায় ২৫ কোটি টাকা।

Developed by: