Monday, 16 October, 2017 | ১ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
মেয়রের নির্দেশে নামাজের সময় দোকানপাট বন্ধ  » «   ভূটানের রাষ্ট্রদূতের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত  » «   টিলাগড়ে ছাত্রলীগকর্মী খুন  » «   নগরীর ফুটপাত দখলদারের তালিকা আদালতে জমা দিলেন মেয়র  » «   গোয়াইনঘাটে হত্যার ঘটনায় গ্রেফতার ৪  » «   বড়লেখায় এক রশিতে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মরদেহ  » «   ‘মেহেদী কাবুল একজন দক্ষ সংগঠক’  » «   আম্বরখানায় ছাত্রলীগ পরিচয় দিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা  » «   জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেন: সিইসি  » «   বিরল রোগে আক্রান্ত নবীগঞ্জের তাহমিনা বাঁচতে চায়  » «   দৃষ্টি প্রতিবন্ধীদেরকে নিরাপদে পথ চলার ব্যবস্থা করতে হবে:জেলা প্রশাসক  » «   নগরীর মধুশহিদ এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ  » «   রোহিঙ্গা মুসলিমদের নিয়ে এ কি বললেন মিয়ানমারের মন্ত্রী!  » «   এক জেলায় ৮ নারী ইউএনও  » «   ইসলামের পথে পাকিস্তানি অভিনেত্রী  » «  
Advertisement
Advertisement

ফেঞ্চুগঞ্জে শাবি শিক্ষার্থী মামুনের রহস্যজনক মৃত্যু

দৈনিকসিলেটডটকম:সিলেটের ফেঞ্চুগঞ্জ এলাকার রেল লাইনের পাশ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোস্তাইন রাজ্জাক মামুন (২২) হাসপাতালে মারা গেছেন। তিনি শাবির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অনিয়মিত শিক্ষার্থী।

মামুনের বাবা আব্দুর রাজ্জাক সিলেট নগরীর বেসরকারি মেডিকেল কলেজ নর্থ ইস্টের চিকিৎসক ও তার মা হুসনে আরা বেগম কোম্পানিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্ত্রীরোগ বিশেষজ্ঞ। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের জাওয়াবাজার এলাকায়। তিনি সিলেট নগরীর রিকাবীবাজার এলাকায় মেডিকেল কলোনীর ৫ নম্বর ভবনের দ্বিতীয় তলায় বাবা-মার সঙ্গে বসবাস করতেন।

পরিবারের সদস্যদের দাবি, মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বাসা থেকে বের হয় মামুন। রাতে বাসায় না ফেরায় বিভিন্ন স্থানে তাকে খোঁজ করা হয়। তার ফোনও বন্ধ ছিল। তাকে কেউ ট্রেন থেকে ফেলে দিয়েছে বলেও দাবি করছেন তারা।

হাসপাতালের চিকিৎসকরা জানান, তার মাথার পেছনে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে প্রচুর রক্তক্ষরণের ফলেই তার মৃত্যু হয়েছে।

সিলেট রেলওয়ে থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার কালাকাঠি এলাকার রেল লাইনের পাশের ডোবা থেকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মামুনকে মৃত ঘোষণা করেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা। তিনি জানান, মামুন ট্রেন থেকে পড়ে গেছে, না কেউ তাকে ফেলে দিয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: