Thursday, 21 June, 2018 | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

ফেঞ্চুগঞ্জে শাবি শিক্ষার্থী মামুনের রহস্যজনক মৃত্যু

দৈনিকসিলেটডটকম:সিলেটের ফেঞ্চুগঞ্জ এলাকার রেল লাইনের পাশ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোস্তাইন রাজ্জাক মামুন (২২) হাসপাতালে মারা গেছেন। তিনি শাবির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অনিয়মিত শিক্ষার্থী।

মামুনের বাবা আব্দুর রাজ্জাক সিলেট নগরীর বেসরকারি মেডিকেল কলেজ নর্থ ইস্টের চিকিৎসক ও তার মা হুসনে আরা বেগম কোম্পানিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্ত্রীরোগ বিশেষজ্ঞ। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের জাওয়াবাজার এলাকায়। তিনি সিলেট নগরীর রিকাবীবাজার এলাকায় মেডিকেল কলোনীর ৫ নম্বর ভবনের দ্বিতীয় তলায় বাবা-মার সঙ্গে বসবাস করতেন।

পরিবারের সদস্যদের দাবি, মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বাসা থেকে বের হয় মামুন। রাতে বাসায় না ফেরায় বিভিন্ন স্থানে তাকে খোঁজ করা হয়। তার ফোনও বন্ধ ছিল। তাকে কেউ ট্রেন থেকে ফেলে দিয়েছে বলেও দাবি করছেন তারা।

হাসপাতালের চিকিৎসকরা জানান, তার মাথার পেছনে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে প্রচুর রক্তক্ষরণের ফলেই তার মৃত্যু হয়েছে।

সিলেট রেলওয়ে থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার কালাকাঠি এলাকার রেল লাইনের পাশের ডোবা থেকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মামুনকে মৃত ঘোষণা করেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা। তিনি জানান, মামুন ট্রেন থেকে পড়ে গেছে, না কেউ তাকে ফেলে দিয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: