Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «   সিলেটে পৃথক অভিযানে ছিনতাইকারীসহ ৯ জুয়াড়ি আটক  » «   পবিত্র শবে কদর আজ  » «   ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট আওয়ামী লীগের কর্মসূচী  » «   বিশ্বনাথে নিহত মকরমের বাড়িতে চলছে শোকের মাতম  » «   সমালোচিত অর্থমন্ত্রীর পক্ষ নিলেন তোফায়েল  » «   ঈদকে ঘিরে সিলেটে তিন স্তরের নিরাপত্তা  » «  
Advertisement
Advertisement

বরুণী মাদ্রাসার উদ্যোগে লন্ডনে চ্যারিটি মাহফিল অনুষ্ঠিত

দৈনিকসিলেটডটকম:গত ১৬ই মে  মঙ্গলবার লন্ডনের ফোর্ড স্কয়ার মসজিদে সিলেটের স্বনামধন্য প্রতিষ্ঠান জামেয়া ইসলামিয়া দারুল উলুম বরুণী মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে এক মাহফিল অনুষ্ঠিত হয়।
মাওলানা তহুরুদ্দিন সাহেবের সভাপতিত্বে ও মাওলানা নাজির উদ্দিনের পরিচালনায় উক্ত মাহফিলে বক্তব্য রাখেন, মাওলানা হাফিজ শামছুল হক সাহেব, মাওলানা ফাদিল চৌধুরী, মাওলানা আকতার আহমদ, হাজি সাজিদ আলী মেনন, ও হাজি শাহ্ জাহান।
উক্ত মাহফিলে বরুণী মাদ্রাসা বিশ্বনাথের কার্যক্রম বিশদভাবে আলোচনা করেন এবং মাদ্রাসা নির্মাণধীন বহুতল বিশিষ্ট একাডেমিক বিল্ডিং এর জন্য আগামী ১৭ রমজান এনটিতে চ্যারিটি আপিলে সহযোগিতার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান।
অর্ধশতাধিক মুসল্লিগণের উপস্থিতিতে মাদ্রাসার জন্য বদরফান্ডে, বিল্ডিং ফান্ডে ও রমজানের ইতফার ও সেহরিতে সহযোগিতার জন্য উপস্থিতগণ প্রায় ছয় হাজার পাউন্ড দানের প্রতিশ্রুতি দেন।
মাহ্ইফলে আরও উপস্থিত ছিলেন, হাজি ছানাহর আলী, হাজী তাজ উদ্দিন, হাজী আয়ুব আলী, হাজী কবির আহমদ, শফিকুর রহমান, আবদুর রব, রফিক মিয়া, আমিরুল ইসলাম, জমশেদ মিয়া, বেলাল মিয়া, আ: কুদ্দুছ, ইমদাদ সিকদার, আনোয়ার মিয়া, রবিউল আওয়াল, মোজাহিদ আলী ও মোহাম্মদ আলী, অবশেষে ১৭ রমজান এনটিভি’র কালেকশন এর সফলতা দাতা ভাই বোনগণের জন্য মাওলানা মজশেদ আলী ছাহেব এর দোয়া ও রাতের আপ্যায়নের মাধ্যমে মাহ্ইফল সমাপ্ত হয়।

Developed by: