Monday, 22 May, 2017 | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ  » «   জাফংলয়ে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত  » «   বিয়ানীবাজারে ধর্ষণে অভিযুক্ত প্রবাসীর স্ত্রী বললেন ভিন্ন কথা  » «   সিলেটে যেভাবে ধরা পড়লো ভয়ংকর প্রতারক চক্র  » «   বাহুবলে বাস উল্টে নিহত ১ জন আহত অন্তত ২০ জন  » «   বিচারহীনতার সংস্কৃতি আমাদের অগ্রগতি থামিয়ে দিচ্ছে : রিয়াজুল হক  » «   বিয়ানীবাজারে শিশু ধর্ষণের অভিযোগে প্রবাসী আটক  » «   পুলিশী তল্লাশী ও ভাংচুর অপরাজনীতির বহিঃপ্রকাশ: কাহের শামীম  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত  » «   শাবি ছাত্রলীগ সভাপতিসহ তিন জনকে গ্রেপ্তারের নির্দেশ  » «   পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সিসিকের মতবিনিময় সভা  » «   সিলেটে চলছে পরিবহন ধর্মঘট চরম দুর্ভোগে সাধারণ নাগরিক  » «   রবিবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   জৈন্তাপুরের ওসিকে প্রত্যাহারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম  » «   সিলেটে পড়তে আসবে ভারতের শিক্ষার্থীরা : মেয়র আরিফ  » «  
Advertisement
Advertisement

নাঈম আশরাফকে নিয়ে মুখ খুললেন ফারহানা নিশো

দৈনিকসিলেটডেস্ক:ফেসবুকে সেলিব্রেটিদের সঙ্গে তোলা বনানী হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীর সম্ভ্রমহানী মামলায় অভিযুক্ত নাঈম আশরাফের কিছু ছবি নিয়ে চলছে তুমুল আলোচনা ও সমালোচনা। বিশেষ করে জনপ্রিয় সংবাদ উপস্থাপিকা ও মিডিয়া ব্যক্তিত্ব ফারহানা নিশোর সঙ্গে তোলা নাঈমের কিছু সেলফি ছড়িয়ে পড়েছে ফেসবুকে।

এখানেই শেষ নয়, একুশে টিভি থেকে বরখাস্ত করা হয়েছে ফারহানা নিশোকে। ধারণা করা হচ্ছে, নাঈম আশরাফের সঙ্গে তোলা ছবিগুলো নিয়ে সমালোচনার জেরেই টিভি চ্যানেলটি তাকে অব্যাহতি দিয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন নিশোর সঙ্গে অভিযুক্তদের সম্পর্ক কী?

তবে কোনো বিষয়েই জোর দিয়ে কোনো কিছু বলা যাচ্ছে না। যেহেতু ফারহানা নিশো তার চাকরি

হারানো বিষয়ে এখনও কোনো জানাননি। তবে ফেসবুকে ছড়িয়ে পড়া ছবির বিষয় নিয়ে মুখ খুলেছেন তিনি।

ফারহানা নিশো জানান, আমার কাছে অনেকগুলো ইভেন্টের প্রপোজাল নিয়ে এসেছিলো। তারপর আমার সঙ্গে ছবি তুলেছে। আমরা যারা মিডিয়াতে কাজ করি তাদের সঙ্গে অনেকেরই ছবি থাকতে পারে। তার মানে এই লোকটার খারাপ কাজের দায়ভার আমি কেন নেবো?

এদিকে, ফারহানা নিশোকে বরখাস্ত করার পর থেকে এর প্রতিবাদ করেছে অনেকে। প্রতিবাদকারীরা জানান, নাঈমের সাথে অনেকেরই সুসম্পর্ক ছিলো। কে জানতে সে অপরাধী? ফারজানা নিশোর বরখাস্ত কতটা যুক্তি সংগত? কেন এমন মেধাবি একজনকে এভাবে চাকরিচ্যুত করা হলো? এ কোন কর্পোরেট সংস্কৃতি?

এটিএন নিউজের মুন্নী সাহার সাথেও নাঈমের ছবি আছে, এতে মুন্নীর দোষ কোথায়? ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম ইমেকার্সে কাজ করার সুবাদে সহজেই মডেল, অভিনেত্রী, উপস্থাপিকাদের সঙ্গে তার সখ্যতা ছিল। জনপ্রিয় সঙ্গীতশিল্পী প্রীতম আহমেদে’র সঙ্গে নাঈমের ছবি পাওয়ার প্রসঙ্গে প্রীতম তার ফেসবুকের একটি স্ট্যাটাস দিয়েছেন।

এখানেই শেষ নয়! আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক-এর পাশে দাঁড়ানো অবস্থায় ছবি রয়েছে নাঈম আশরাফের! বাদ যাননি ক্রিকেটার আশরাফুল, নাসির, সাকিব আল হাসান, এমনকি হিরো আলমসহ খ্যাত-অখ্যাত অনেক নায়ক নায়িকা।

তাহলে নিশোর কেন এমন শাস্তি ভোগ করতে হবে?-এমটিনিউজ

Developed by: