Monday, 22 May, 2017 | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ  » «   জাফংলয়ে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত  » «   বিয়ানীবাজারে ধর্ষণে অভিযুক্ত প্রবাসীর স্ত্রী বললেন ভিন্ন কথা  » «   সিলেটে যেভাবে ধরা পড়লো ভয়ংকর প্রতারক চক্র  » «   বাহুবলে বাস উল্টে নিহত ১ জন আহত অন্তত ২০ জন  » «   বিচারহীনতার সংস্কৃতি আমাদের অগ্রগতি থামিয়ে দিচ্ছে : রিয়াজুল হক  » «   বিয়ানীবাজারে শিশু ধর্ষণের অভিযোগে প্রবাসী আটক  » «   পুলিশী তল্লাশী ও ভাংচুর অপরাজনীতির বহিঃপ্রকাশ: কাহের শামীম  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত  » «   শাবি ছাত্রলীগ সভাপতিসহ তিন জনকে গ্রেপ্তারের নির্দেশ  » «   পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সিসিকের মতবিনিময় সভা  » «   সিলেটে চলছে পরিবহন ধর্মঘট চরম দুর্ভোগে সাধারণ নাগরিক  » «   রবিবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   জৈন্তাপুরের ওসিকে প্রত্যাহারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম  » «   সিলেটে পড়তে আসবে ভারতের শিক্ষার্থীরা : মেয়র আরিফ  » «  
Advertisement
Advertisement

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিকসিলেটডটকম:  দক্ষিণ সুরমার মোগলাবাজারস্থ খেলার মাঠে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে গত ১৭ মে বুধবার সকাল ১০টায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে এবং ট্রাস্ট্রের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাস্ট্রের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ¦ আব্দুল মজিদ লাল মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী ইকবাল হোসেন আনু মিয়া, ট্রাস্টের উপদেষ্টা হাজী বাবুল মিয়া, দিলোয়ার হোসাইন, নামর আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনুর রশিদ হীরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মনজুর, জামাল আহমদ মুজিব, আব্দুল কাইয়ুম আজিজ রহমান, মঈন উদ্দিন প্রমুখ।
প্রতি বছরের মত এবারও অত্র এলাকার সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র পাঁচ শতাধিক লোকদের মধ্যে ৮ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কোজি পিয়াজ, ১ লিটার সোয়াবিন তেল, ৫০০ গ্রাম ছোলা সহ প্রতি জনকে মোট সাড়ে ১৬ কেজি খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
উল্লেখ্য, জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ২০০৯ সাল থেকে অসহায় ও হত দরিদ্র লোক সহ মানবতার কল্যাণে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে। বিজ্ঞপ্তি

Developed by: