Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «  

Advertisement

দক্ষিণ সুরমা থানা কর্তৃক ছিনতাইকৃত মোটরসাইকেল ও চাকু উদ্ধার

গত ১৫ মে দক্ষিণ সুরমা থানাধীন কমদতলীস্থ মুক্তিযোদ্ধা চত্বর এলাকা থেকে গোলাপগঞ্জের শামীম আহমদ নামের এক ব্যাক্তির সাথে থাকা নগদ পাঁচ লক্ষ টাকা ছিনতাইকারীরা ধারালো চাকু ও অস্ত্রের ভয় দেখিয়ে মোটর সাইকেল যোগে ছিনতাই করে নিয়ে যায়।
পরবর্তীতে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাটি অবগত হওয়ার সাথে সাথে মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার, দক্ষিণ সুরমা থানার ওসি হারুন-উর-রশীদের নেতৃত্বে ঘটনাস্থল এলাকাসহ বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান পরিচালনা করে দক্ষিণ সুরমা থানাধীন বড়ইকান্দি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর সামনে থেকে মো. ইমরুল হোসেন  সিনবাদ (২২) কে আটক করা হয়।
এ সময় ছিনতাইকাজে ব্যবহৃত তার পরিধেয় বস্ত্র উদ্ধার পূর্বক এবং তার দেয়া স্বীকারোক্তি মতে সঙ্গীয় অপর আসামী আব্দুল মতিন (২২) কে অভিযান পরিচালনা করে কোতোয়ালি থানাধীন মিরাবাজার আগপাড়া হতে বুধবার রাত আড়াইটার সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু ও মোটর সাইকেলসহ দক্ষিণ সুরমা থানা পুলিশ আটক করে।
উভয় আসামী অপরাপর অন্যান্য আসামীদের সহযোগীতায় শামীম আহমদ এর টাকার ব্যাগটি ছিনতাই করে নিয়ে যায়। আসামীদের দেয়া তথ্যাবলি যাচাই বাছাই করে অপরাপর আসামীদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এই ঘটনায় দক্ষিণ সুরমা থনায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: