Monday, 22 May, 2017 | ৮ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ  » «   জাফংলয়ে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত  » «   বিয়ানীবাজারে ধর্ষণে অভিযুক্ত প্রবাসীর স্ত্রী বললেন ভিন্ন কথা  » «   সিলেটে যেভাবে ধরা পড়লো ভয়ংকর প্রতারক চক্র  » «   বাহুবলে বাস উল্টে নিহত ১ জন আহত অন্তত ২০ জন  » «   বিচারহীনতার সংস্কৃতি আমাদের অগ্রগতি থামিয়ে দিচ্ছে : রিয়াজুল হক  » «   বিয়ানীবাজারে শিশু ধর্ষণের অভিযোগে প্রবাসী আটক  » «   পুলিশী তল্লাশী ও ভাংচুর অপরাজনীতির বহিঃপ্রকাশ: কাহের শামীম  » «   সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত  » «   শাবি ছাত্রলীগ সভাপতিসহ তিন জনকে গ্রেপ্তারের নির্দেশ  » «   পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সিসিকের মতবিনিময় সভা  » «   সিলেটে চলছে পরিবহন ধর্মঘট চরম দুর্ভোগে সাধারণ নাগরিক  » «   রবিবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক  » «   জৈন্তাপুরের ওসিকে প্রত্যাহারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম  » «   সিলেটে পড়তে আসবে ভারতের শিক্ষার্থীরা : মেয়র আরিফ  » «  
Advertisement
Advertisement

দক্ষিণ সুরমা থানা কর্তৃক ছিনতাইকৃত মোটরসাইকেল ও চাকু উদ্ধার

গত ১৫ মে দক্ষিণ সুরমা থানাধীন কমদতলীস্থ মুক্তিযোদ্ধা চত্বর এলাকা থেকে গোলাপগঞ্জের শামীম আহমদ নামের এক ব্যাক্তির সাথে থাকা নগদ পাঁচ লক্ষ টাকা ছিনতাইকারীরা ধারালো চাকু ও অস্ত্রের ভয় দেখিয়ে মোটর সাইকেল যোগে ছিনতাই করে নিয়ে যায়।
পরবর্তীতে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাটি অবগত হওয়ার সাথে সাথে মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার, দক্ষিণ সুরমা থানার ওসি হারুন-উর-রশীদের নেতৃত্বে ঘটনাস্থল এলাকাসহ বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান পরিচালনা করে দক্ষিণ সুরমা থানাধীন বড়ইকান্দি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর সামনে থেকে মো. ইমরুল হোসেন  সিনবাদ (২২) কে আটক করা হয়।
এ সময় ছিনতাইকাজে ব্যবহৃত তার পরিধেয় বস্ত্র উদ্ধার পূর্বক এবং তার দেয়া স্বীকারোক্তি মতে সঙ্গীয় অপর আসামী আব্দুল মতিন (২২) কে অভিযান পরিচালনা করে কোতোয়ালি থানাধীন মিরাবাজার আগপাড়া হতে বুধবার রাত আড়াইটার সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু ও মোটর সাইকেলসহ দক্ষিণ সুরমা থানা পুলিশ আটক করে।
উভয় আসামী অপরাপর অন্যান্য আসামীদের সহযোগীতায় শামীম আহমদ এর টাকার ব্যাগটি ছিনতাই করে নিয়ে যায়। আসামীদের দেয়া তথ্যাবলি যাচাই বাছাই করে অপরাপর আসামীদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এই ঘটনায় দক্ষিণ সুরমা থনায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Developed by: