Tuesday, 22 August, 2017 | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
“কৃষি অর্থনীতির ন্যায্য অধিকার আদায়ের দাবিতে সিকৃবিতে মানববন্ধন”  » «   সুনামগঞ্জে রুপচাঁনকে বিদেশী রিভলবারসহ গ্রেফতার  » «   নূর-তারেকসহ ১৫ জনের মৃত্যুদণ্ড বহাল  » «   আ. লীগকে নিশ্চিহ্ন করতেই ২১শে আগস্ট গ্রেনেড হামলা: কামরান  » «   কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই  » «   শাবির নতুন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিনের যোগদান  » «   মুহিত চৌধুরীর মায়ের শয্যাপাশে কামরান  » «   হবিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   বিয়ানীবাজারে আলোচিত ধর্ষন মামলায় ৫ জনের যাবজ্জীবন  » «   প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড  » «   সুবিদ বাজারে নিজ দলের কর্মীদের পিটিয়েছে ছাত্রলীগ  » «   বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক গ্রেফতার  » «   স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  » «   নগরীর তালতলায় শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা  » «   ব্রিটিশ হাইকোর্টে প্রথম বাংলাদেশী বংশোদ্ভূত বিচারপতি  » «  
Advertisement
Advertisement

দক্ষিণ সুরমা থানা কর্তৃক ছিনতাইকৃত মোটরসাইকেল ও চাকু উদ্ধার

গত ১৫ মে দক্ষিণ সুরমা থানাধীন কমদতলীস্থ মুক্তিযোদ্ধা চত্বর এলাকা থেকে গোলাপগঞ্জের শামীম আহমদ নামের এক ব্যাক্তির সাথে থাকা নগদ পাঁচ লক্ষ টাকা ছিনতাইকারীরা ধারালো চাকু ও অস্ত্রের ভয় দেখিয়ে মোটর সাইকেল যোগে ছিনতাই করে নিয়ে যায়।
পরবর্তীতে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাটি অবগত হওয়ার সাথে সাথে মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার, দক্ষিণ সুরমা থানার ওসি হারুন-উর-রশীদের নেতৃত্বে ঘটনাস্থল এলাকাসহ বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান পরিচালনা করে দক্ষিণ সুরমা থানাধীন বড়ইকান্দি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর সামনে থেকে মো. ইমরুল হোসেন  সিনবাদ (২২) কে আটক করা হয়।
এ সময় ছিনতাইকাজে ব্যবহৃত তার পরিধেয় বস্ত্র উদ্ধার পূর্বক এবং তার দেয়া স্বীকারোক্তি মতে সঙ্গীয় অপর আসামী আব্দুল মতিন (২২) কে অভিযান পরিচালনা করে কোতোয়ালি থানাধীন মিরাবাজার আগপাড়া হতে বুধবার রাত আড়াইটার সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু ও মোটর সাইকেলসহ দক্ষিণ সুরমা থানা পুলিশ আটক করে।
উভয় আসামী অপরাপর অন্যান্য আসামীদের সহযোগীতায় শামীম আহমদ এর টাকার ব্যাগটি ছিনতাই করে নিয়ে যায়। আসামীদের দেয়া তথ্যাবলি যাচাই বাছাই করে অপরাপর আসামীদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এই ঘটনায় দক্ষিণ সুরমা থনায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: