Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «   সিলেটে পৃথক অভিযানে ছিনতাইকারীসহ ৯ জুয়াড়ি আটক  » «   পবিত্র শবে কদর আজ  » «   ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট আওয়ামী লীগের কর্মসূচী  » «   বিশ্বনাথে নিহত মকরমের বাড়িতে চলছে শোকের মাতম  » «   সমালোচিত অর্থমন্ত্রীর পক্ষ নিলেন তোফায়েল  » «   ঈদকে ঘিরে সিলেটে তিন স্তরের নিরাপত্তা  » «  
Advertisement
Advertisement

দক্ষিণ সুরমা থানা কর্তৃক ছিনতাইকৃত মোটরসাইকেল ও চাকু উদ্ধার

গত ১৫ মে দক্ষিণ সুরমা থানাধীন কমদতলীস্থ মুক্তিযোদ্ধা চত্বর এলাকা থেকে গোলাপগঞ্জের শামীম আহমদ নামের এক ব্যাক্তির সাথে থাকা নগদ পাঁচ লক্ষ টাকা ছিনতাইকারীরা ধারালো চাকু ও অস্ত্রের ভয় দেখিয়ে মোটর সাইকেল যোগে ছিনতাই করে নিয়ে যায়।
পরবর্তীতে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাটি অবগত হওয়ার সাথে সাথে মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার, দক্ষিণ সুরমা থানার ওসি হারুন-উর-রশীদের নেতৃত্বে ঘটনাস্থল এলাকাসহ বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান পরিচালনা করে দক্ষিণ সুরমা থানাধীন বড়ইকান্দি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর সামনে থেকে মো. ইমরুল হোসেন  সিনবাদ (২২) কে আটক করা হয়।
এ সময় ছিনতাইকাজে ব্যবহৃত তার পরিধেয় বস্ত্র উদ্ধার পূর্বক এবং তার দেয়া স্বীকারোক্তি মতে সঙ্গীয় অপর আসামী আব্দুল মতিন (২২) কে অভিযান পরিচালনা করে কোতোয়ালি থানাধীন মিরাবাজার আগপাড়া হতে বুধবার রাত আড়াইটার সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু ও মোটর সাইকেলসহ দক্ষিণ সুরমা থানা পুলিশ আটক করে।
উভয় আসামী অপরাপর অন্যান্য আসামীদের সহযোগীতায় শামীম আহমদ এর টাকার ব্যাগটি ছিনতাই করে নিয়ে যায়। আসামীদের দেয়া তথ্যাবলি যাচাই বাছাই করে অপরাপর আসামীদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এই ঘটনায় দক্ষিণ সুরমা থনায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Developed by: