Thursday, 19 October, 2017 | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ইসলাম ধর্ম গ্রহণ করেছেন মণিপুরী যুবক  » «   বিএনসিসি শিক্ষার্থীদের মৌলিক শিক্ষা প্রদান করছেঃ শিক্ষামন্ত্রী  » «   সিলেট জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত  » «   মিয়াদ হত্যা: রায়হানকে প্রধান আসামী করে মামলা  » «   শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে: শিক্ষামন্ত্রী  » «   সিলেটে এনআরবি গ্লোবাল কনভেনশন উদ্বোধন ২১ অক্টোবর  » «   সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  » «   কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «  
Advertisement
Advertisement

চাচিকে নিয়ে ভাতিজা উধাও!

দৈনিকসিলেটডেস্ক:কুমিল্লার চান্দিনা উপজেলায় দুই সন্তানের জননী চাচিকে নিয়ে ভাতিজার উধাও হওয়ার ঘটনা ঘটেছে। গত ১১ মে সকালে উপজেলার আটচাইল গ্রামে এ ঘটনা ঘটে।

ওই চাচি (৩২) এক প্রবাসীর স্ত্রী। ঘটনার পর সংবাদ পেয়ে দেশে ছুটে আসেন ওই প্রবাসী। তিনি আপন ভাতিজা মো. বোরহানের (২৭) বিরুদ্ধে গত ১৭ মে চান্দিনা থানায় একটি অপহরণ মামলা করেন।
মামলার বিবরণে
জানা যায়, আসামি বোরহানও বিদেশে থাকেন। গত ৯ মে তিনি বিদেশ থেকে বাংলাদেশে আসেন। গত ১১ মে সকাল ১০টায় তাঁর আপন চাচি চান্দিনার নবাবপুর বাজারে যান। ওই সময় বোরহান দুই-তিনজন লোকের সহায়তায় তাঁর চাচিকে একটি মাইক্রোবাসে তুলে চাঁদপুরের হাজীগঞ্জের দিকে চলে যান।

এরপর বোরহানের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা করেন তাঁর চাচা। বোরহান তাঁর চাচিকে নিয়ে বাড়ি ফেরত আসেন।

এ ব্যাপারে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা চান্দিনা থানার পরিদর্শক (তদন্ত ) কাজী নাজমুল হক জানান, বিবাদী বোরহানের সঙ্গে তাঁর চাচি সাতদিন পলাতক ছিলেন। এরপর তারা উভয়ে নিজ বাড়িতে চলে আসেন। পরে অভিযোগের ভিত্তিতে তাদের উভয়কে থানায় নিয়ে আসি। বোরহানকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: