Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «  

Advertisement

সিলেটে বিভিন্ন পেশাজীবীদের নিয়ে আউটসোর্সিং বিষয়ক “ওপেন ডে” শুক্রবার

দৈনিকসিলেটডটকম: বর্তমান সময়ে ক্যারিয়ার গঠনের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম “ফ্রিলেন্স ওয়ার্কার হিসাবে আউটসোর্সিং করা”। দেশের বেকারত্ব হ্রাস ও ডিজিটাইজেশনের লক্ষ্যে সরকার কতৃক আয়োজিত হচ্ছে বিভিন্ন কর্মশালা। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আংশীদারীত হতে শাহ খুরুরুম ইন্সটিটিউট অব আঊটসোর্সিং (প্রঃ) লিমিটেড “আটসোর্সিং ফর প্রফেশনাল” নামে আগামী ২৬শে মে শুক্রবার আয়োজন করেছে “ওপেন ডে” ।
শুধু ডাটা এন্টি,গ্রাফিক্স,ওয়েব ডিজাইন বা এপ্লিকেশন ডেভলাপ  ইত্যাদি শিখে অটসোর্সিং করতে হবে এমন ধারণা লক্ষনী কিন্তু এসব ছাড়াও যার যে দক্ষতা আছে তা কাজে লাগিয়ে আউটসোর্সিং করা সম্ভব যেমন একজন ব্যাংকার বা একাউটেন্ট বিভিন্ন মার্কেটপ্লেইস থেকে  Accounting ,Financial Planning ইত্যাদি কাজে এপ্লাই করে কাজ পেতে পারেন।অনুরূপভাবে ল’ইয়ার শিক্ষক,লেখক,সাংবাদিক ,ইঞ্জিনিয়ারদের  জন্য অনেক উপযুক্ত কাজ রয়েছে। এসব বিষয় নিয়ে আলোচনা ও তথ্য দিয়ে সহায়তা করতে এই ওপেন ডের আয়োজন করা হয়েছে আগামী শুক্রবার বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৮ টা  পর্যন্ত শাহ খুরুরুম ইন্সটিটিউট অব আঊটসোর্সিং (প্রঃ) লিমিটেড এর অফিসে। ১৭ আলী ব্রাদার্স (ইবনেসিনা হসপিটালের পাশে) ,সোবহানীঘাট,সিলেট । উল্লেখিত পেশা  ছাড়াও অন্য যেকোন পেশার,ছাত্র-ছাত্রী আংশগ্রহন করতে পারবেন।

রেজিস্টেশন করুনঃ  https://goo.gl/forms/JuA9NTnMalZ8Q7W62
বিস্তারিত জানতে ফোন করতে পারেনঃ ০১৭৪৩১৫৫০৩৯ / ০১৭৯৪৮৭৮২৫০ /
অথবা ভিজিট করুন  https://goo.gl/g5d8vI

বিজ্ঞপ্তি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: