Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে: শিক্ষামন্ত্রী  » «   সিলেটে এনআরবি গ্লোবাল কনভেনশন উদ্বোধন ২১ অক্টোবর  » «   সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  » «   কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «  
Advertisement
Advertisement

সিলেটে বিভিন্ন পেশাজীবীদের নিয়ে আউটসোর্সিং বিষয়ক “ওপেন ডে” শুক্রবার

দৈনিকসিলেটডটকম: বর্তমান সময়ে ক্যারিয়ার গঠনের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম “ফ্রিলেন্স ওয়ার্কার হিসাবে আউটসোর্সিং করা”। দেশের বেকারত্ব হ্রাস ও ডিজিটাইজেশনের লক্ষ্যে সরকার কতৃক আয়োজিত হচ্ছে বিভিন্ন কর্মশালা। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আংশীদারীত হতে শাহ খুরুরুম ইন্সটিটিউট অব আঊটসোর্সিং (প্রঃ) লিমিটেড “আটসোর্সিং ফর প্রফেশনাল” নামে আগামী ২৬শে মে শুক্রবার আয়োজন করেছে “ওপেন ডে” ।
শুধু ডাটা এন্টি,গ্রাফিক্স,ওয়েব ডিজাইন বা এপ্লিকেশন ডেভলাপ  ইত্যাদি শিখে অটসোর্সিং করতে হবে এমন ধারণা লক্ষনী কিন্তু এসব ছাড়াও যার যে দক্ষতা আছে তা কাজে লাগিয়ে আউটসোর্সিং করা সম্ভব যেমন একজন ব্যাংকার বা একাউটেন্ট বিভিন্ন মার্কেটপ্লেইস থেকে  Accounting ,Financial Planning ইত্যাদি কাজে এপ্লাই করে কাজ পেতে পারেন।অনুরূপভাবে ল’ইয়ার শিক্ষক,লেখক,সাংবাদিক ,ইঞ্জিনিয়ারদের  জন্য অনেক উপযুক্ত কাজ রয়েছে। এসব বিষয় নিয়ে আলোচনা ও তথ্য দিয়ে সহায়তা করতে এই ওপেন ডের আয়োজন করা হয়েছে আগামী শুক্রবার বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৮ টা  পর্যন্ত শাহ খুরুরুম ইন্সটিটিউট অব আঊটসোর্সিং (প্রঃ) লিমিটেড এর অফিসে। ১৭ আলী ব্রাদার্স (ইবনেসিনা হসপিটালের পাশে) ,সোবহানীঘাট,সিলেট । উল্লেখিত পেশা  ছাড়াও অন্য যেকোন পেশার,ছাত্র-ছাত্রী আংশগ্রহন করতে পারবেন।

রেজিস্টেশন করুনঃ  https://goo.gl/forms/JuA9NTnMalZ8Q7W62
বিস্তারিত জানতে ফোন করতে পারেনঃ ০১৭৪৩১৫৫০৩৯ / ০১৭৯৪৮৭৮২৫০ /
অথবা ভিজিট করুন  https://goo.gl/g5d8vI

বিজ্ঞপ্তি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: