Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

সিলেটে বিভিন্ন পেশাজীবীদের নিয়ে আউটসোর্সিং বিষয়ক “ওপেন ডে” শুক্রবার

দৈনিকসিলেটডটকম: বর্তমান সময়ে ক্যারিয়ার গঠনের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম “ফ্রিলেন্স ওয়ার্কার হিসাবে আউটসোর্সিং করা”। দেশের বেকারত্ব হ্রাস ও ডিজিটাইজেশনের লক্ষ্যে সরকার কতৃক আয়োজিত হচ্ছে বিভিন্ন কর্মশালা। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আংশীদারীত হতে শাহ খুরুরুম ইন্সটিটিউট অব আঊটসোর্সিং (প্রঃ) লিমিটেড “আটসোর্সিং ফর প্রফেশনাল” নামে আগামী ২৬শে মে শুক্রবার আয়োজন করেছে “ওপেন ডে” ।
শুধু ডাটা এন্টি,গ্রাফিক্স,ওয়েব ডিজাইন বা এপ্লিকেশন ডেভলাপ  ইত্যাদি শিখে অটসোর্সিং করতে হবে এমন ধারণা লক্ষনী কিন্তু এসব ছাড়াও যার যে দক্ষতা আছে তা কাজে লাগিয়ে আউটসোর্সিং করা সম্ভব যেমন একজন ব্যাংকার বা একাউটেন্ট বিভিন্ন মার্কেটপ্লেইস থেকে  Accounting ,Financial Planning ইত্যাদি কাজে এপ্লাই করে কাজ পেতে পারেন।অনুরূপভাবে ল’ইয়ার শিক্ষক,লেখক,সাংবাদিক ,ইঞ্জিনিয়ারদের  জন্য অনেক উপযুক্ত কাজ রয়েছে। এসব বিষয় নিয়ে আলোচনা ও তথ্য দিয়ে সহায়তা করতে এই ওপেন ডের আয়োজন করা হয়েছে আগামী শুক্রবার বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৮ টা  পর্যন্ত শাহ খুরুরুম ইন্সটিটিউট অব আঊটসোর্সিং (প্রঃ) লিমিটেড এর অফিসে। ১৭ আলী ব্রাদার্স (ইবনেসিনা হসপিটালের পাশে) ,সোবহানীঘাট,সিলেট । উল্লেখিত পেশা  ছাড়াও অন্য যেকোন পেশার,ছাত্র-ছাত্রী আংশগ্রহন করতে পারবেন।

রেজিস্টেশন করুনঃ  https://goo.gl/forms/JuA9NTnMalZ8Q7W62
বিস্তারিত জানতে ফোন করতে পারেনঃ ০১৭৪৩১৫৫০৩৯ / ০১৭৯৪৮৭৮২৫০ /
অথবা ভিজিট করুন  https://goo.gl/g5d8vI

বিজ্ঞপ্তি

Developed by: