Wednesday, 28 June, 2017 | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় ভাইয়ের হাতে ভাই খুন  » «   বিজিবি সদস্য সুমনের লাশ উদ্ধার: হবিগঞ্জে শোকের মাতম  » «   খাগড়াছড়িতে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩ আহত ৩০  » «   ঈদের দিনেও বৃদ্ধাশ্রমে স্বজনরা কেউ আসিনি  » «   ছাতকে দুর্বৃত্তের হামলায় আইনজীবী ও স্থপতি আহত!  » «   আরিফ-কামরান কোলাকুলি এবং…  » «   নগর ভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন মেয়র আরিফের  » «   ঈদের রাতে চৌহাট্টা থেকে অস্ত্রসহ ৫ ছিনতাইকারী আটক  » «   অন্যরকম সিলেট  » «   সিলেটে শাহী ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত  » «   ব্রিটেনের নিউক্যাসলে ঈদের জামাতে গাড়ি হামলা, আহত ৬  » «   ঈদের দিনে সিলেটে বৃষ্টি হতে পারে  » «   শাহী ঈদগাহে সিলেটের প্রধান জামাত সকাল ৯টায়  » «   সিলেটে ঈদ জামাত ২৫৪টি স্থানে  » «   ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «  
Advertisement
Advertisement

শ্যালিকা নিয়ে পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না

জাকারিয়া চৌধুরী: হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া এলাকা থেকে শ্যালিকে নিয়ে প্রেমিক দুলাভাই জুয়েল উধাও হয়ে গেলেও শেষ রক্ষা হলনা। অবশেষে থাকতে হল শ্রীঘরে।  মঙ্গলবার তাকে সদর থানার এসআই অরুপ কুমার চৌধুরী নেতৃত্বে একদল পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। জুয়েল ওই গ্রামের রজব আলীর পুত্র। জানা যায়, বেশ কিছুদিন পুর্বে জুয়েল পারিবারিক ভাবে বিয়ে করে পার্শ্ববর্তী এলাকার হুরগাও গ্রামে। বিয়ের পর থেকেই জুয়েলের সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক ঘরে উঠে তার উঠতি বয়সী শ্যালিকার সাথে। এক পর্যায়ে তারা একে অপরকে পেতে মরিয়া হয়ে উঠে। এনিয়ে তারা ১০ দিন আগে প্রেমের সম্পর্ককে সার্থক করতে অজানার উদ্যেশ্যে পাড়ি জমায়। পরে অপহরণ মামলায়  তাকে কোর্ট স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত জুয়েল জানায়, তারা প্রেমের সম্পর্ককে সার্থক করতে চেয়েছিল। কিন্তু পালিয়ে সিলেটে গিয়েও শেষ রক্ষা হল না তাদের।

Developed by: