Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

নায়িকা শাবানা এখন ঢাকায়

দৈনিকসিলেটডেস্ক:ঢাকাই ছবির চিরসবুজ নায়িকা শাবানা এখন ঢাকায়। প্রায় দেড় বছর পর ২২ মে সোমবার ঢাকায় এসেছেন তিনি।

শাবানার দেশে ফেরার খবরটি নিশ্চিত করেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তিনি বলেন, ২৫ মে চিত্রপরিচালক সমিতির উদ্যোগে স্বাধীনতা যুদ্ধের পটভূমিতে নির্মিত প্রথম ছবি ‘ওরা ১১ জন’র কলাকুশলীদের সংবর্ধনা দেয়া হবে। ওই অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য শাবানাকে আমন্ত্রণ জানিয়েছি। আশা করছি তিনি উপস্থিত থাকবেন।

গুলজার আরো জানান, শাবানা দেশে থাকবেন এক মাস। ঈদের আগেই আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ার ইচ্ছা আছে তার।

এদিকে সদ্য ঘোষিত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-তে ফেরদৌসী রহমানের সাথে যৌথভাবে আজীবন সম্মাননা পাচ্ছেন শাবানা। ধারণা করা হচ্ছে. পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও হাজির থাকবেন তিনি।

উল্লেখ্য, ২০০০ সালের পর রূপালি জগতে আর দেখা যায়নি শাবানাকে। সপরিবার যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এ নায়িকা। ব্যক্তিগত কাজে দু-একবার দেশে এলেও চলচ্চিত্র শিল্পের সঙ্গে কোনো যোগাযোগই নেই। কিন্তু দর্শকরা এখনো তাকে ভুলেন নি, ভক্তদের হৃদয়ের মণিকোঠায় রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

এর আগে এই অভিনেত্রী বাংলাদেশে এসেছিলেন ২০১৫ সালের সেপ্টেম্বরে। উপলক্ষ ছিল শাবানার বোনের ছেলের বিয়ে।

Developed by: