Wednesday, 13 December, 2017 | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
সিলেটে যে অস্ত্রে কাবু রাজনীতিকরা  » «   শিবির তাড়িয়ে ওসমানী মেডিকেলে ছাত্রাবাসের কক্ষ দখলে নিল ছাত্রলীগ  » «   আমেরিকায় বন্ধ হচ্ছে পারিবারিক চেইন ভিসা!  » «   বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   ঢাকাকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন রংপুর  » «   ফেঞ্চুগঞ্জে ট্রান্সফর্মারে আগুনে ক্ষতি ৩০ কোটি টাকা, তদন্ত কমিটি  » «   রাবেয়া খাতুন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত  » «   হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী  » «   হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য গ্রেফতার  » «   মানবাধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মেয়র  » «   ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ড  » «   সিলেটে মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাহাত তরফদারের মামলা  » «   সিসিক নির্বাচনে কারা পাচ্ছেন দলীয় মনোনয়ন  » «   বিয়ানীবাজার জুড়ে চলছে ‘তীর খেলা’ পুলিশের লোক দেখানো অভিযান  » «  

Advertisement

নায়িকা শাবানা এখন ঢাকায়

দৈনিকসিলেটডেস্ক:ঢাকাই ছবির চিরসবুজ নায়িকা শাবানা এখন ঢাকায়। প্রায় দেড় বছর পর ২২ মে সোমবার ঢাকায় এসেছেন তিনি।

শাবানার দেশে ফেরার খবরটি নিশ্চিত করেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তিনি বলেন, ২৫ মে চিত্রপরিচালক সমিতির উদ্যোগে স্বাধীনতা যুদ্ধের পটভূমিতে নির্মিত প্রথম ছবি ‘ওরা ১১ জন’র কলাকুশলীদের সংবর্ধনা দেয়া হবে। ওই অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য শাবানাকে আমন্ত্রণ জানিয়েছি। আশা করছি তিনি উপস্থিত থাকবেন।

গুলজার আরো জানান, শাবানা দেশে থাকবেন এক মাস। ঈদের আগেই আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ার ইচ্ছা আছে তার।

এদিকে সদ্য ঘোষিত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-তে ফেরদৌসী রহমানের সাথে যৌথভাবে আজীবন সম্মাননা পাচ্ছেন শাবানা। ধারণা করা হচ্ছে. পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও হাজির থাকবেন তিনি।

উল্লেখ্য, ২০০০ সালের পর রূপালি জগতে আর দেখা যায়নি শাবানাকে। সপরিবার যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এ নায়িকা। ব্যক্তিগত কাজে দু-একবার দেশে এলেও চলচ্চিত্র শিল্পের সঙ্গে কোনো যোগাযোগই নেই। কিন্তু দর্শকরা এখনো তাকে ভুলেন নি, ভক্তদের হৃদয়ের মণিকোঠায় রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

এর আগে এই অভিনেত্রী বাংলাদেশে এসেছিলেন ২০১৫ সালের সেপ্টেম্বরে। উপলক্ষ ছিল শাবানার বোনের ছেলের বিয়ে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: