Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে: শিক্ষামন্ত্রী  » «   সিলেটে এনআরবি গ্লোবাল কনভেনশন উদ্বোধন ২১ অক্টোবর  » «   সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  » «   কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «  
Advertisement
Advertisement

নায়িকা শাবানা এখন ঢাকায়

দৈনিকসিলেটডেস্ক:ঢাকাই ছবির চিরসবুজ নায়িকা শাবানা এখন ঢাকায়। প্রায় দেড় বছর পর ২২ মে সোমবার ঢাকায় এসেছেন তিনি।

শাবানার দেশে ফেরার খবরটি নিশ্চিত করেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তিনি বলেন, ২৫ মে চিত্রপরিচালক সমিতির উদ্যোগে স্বাধীনতা যুদ্ধের পটভূমিতে নির্মিত প্রথম ছবি ‘ওরা ১১ জন’র কলাকুশলীদের সংবর্ধনা দেয়া হবে। ওই অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য শাবানাকে আমন্ত্রণ জানিয়েছি। আশা করছি তিনি উপস্থিত থাকবেন।

গুলজার আরো জানান, শাবানা দেশে থাকবেন এক মাস। ঈদের আগেই আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ার ইচ্ছা আছে তার।

এদিকে সদ্য ঘোষিত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-তে ফেরদৌসী রহমানের সাথে যৌথভাবে আজীবন সম্মাননা পাচ্ছেন শাবানা। ধারণা করা হচ্ছে. পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও হাজির থাকবেন তিনি।

উল্লেখ্য, ২০০০ সালের পর রূপালি জগতে আর দেখা যায়নি শাবানাকে। সপরিবার যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এ নায়িকা। ব্যক্তিগত কাজে দু-একবার দেশে এলেও চলচ্চিত্র শিল্পের সঙ্গে কোনো যোগাযোগই নেই। কিন্তু দর্শকরা এখনো তাকে ভুলেন নি, ভক্তদের হৃদয়ের মণিকোঠায় রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

এর আগে এই অভিনেত্রী বাংলাদেশে এসেছিলেন ২০১৫ সালের সেপ্টেম্বরে। উপলক্ষ ছিল শাবানার বোনের ছেলের বিয়ে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: