Saturday, 19 August, 2017 | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
বিশ্বনাথে বিদুৎস্পৃষ্টে শিশু নিহত  » «   বঙ্গবন্ধুর লাশ দাফনের বর্ণনা দিলেন টুঙ্গিপাড়ার ওসি জলিল শেখ  » «   ভারতে কেন কখনই সেনা অভ্যুত্থান হয়নি?  » «   স্পেনে জনতার ওপর ভ্যান চালিয়ে সন্ত্রাসী হামলা, নিহত ১৩, আহত ৮০  » «   আয়শা খাতুন এবার সিলেট জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা  » «   অধ্যাপক ড. ফরিদ উদ্দিন শাবির নতুন ভিসি  » «   বন্যায় ক্ষতিগ্রস্ত বেড়ে ৪৮ লাখ, মৃত ৬১  » «   শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগের আলোচনা সভা  » «   সিলেট সিটি কর্পোরেশনের ৪৯৩ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   বঙ্গবন্ধু মরে নাই…  » «   যুক্তরাষ্ট্রে দুই বাংলাদেশি শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু  » «   এবার ব্যবসায়ীকে পেটালো ছাত্রলীগ  » «   আবারো পিছিয়েছে কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ  » «   পর্তুগালে সড়কদুর্ঘটনায় মৌলভীবাজারের যুবক নিহত  » «   সিলেট-তামাবিল-জাফলং মহাসড়ক বেহাল দশা  » «  
Advertisement
Advertisement

ভূমিষ্ঠ হয়েই হাঁটতে শুরু করল শিশু ( ভিডিও)

দৈনিকসিলেটডেস্ক:মানব সমাজে শিশু ভূমিষ্ঠ হওয়ার পরপরই ঠিক কী করতে পারে? সহজ উত্তর, কান্না ছাড়া আর কী-ই বা করবে! কিন্তু না, এবার যা ঘটল তাকে চিকিৎসকরা ‘মিরাকল’ ছাড়া আর কিছুই বলতে পারছেন না। ভূমিষ্ঠ হওয়া মাত্রই নাকি হাঁটতে শুরু করেছে এই শিশু! নিজের চোখকে বিশ্বাস করা কঠিন হলেও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও তো সে প্রমাণই দিচ্ছে।

হাসপাতালের বিছানায় প্রসবের ঠিক পরপরই রেকর্ড করা হয়েছে ভিডিওটি। যেখানে দেখা যাচ্ছে নার্সের হাতে ভর দিয়ে দিব্যি গুটি গুটি পায়ে এগিয়ে চলেছে শিশুটি। সদ্যোজাত শিশুর হাড় অত্যন্ত নরম হওয়ায় তার ঘাড় সোজা হতেও কয়েক মাস সময় লাগে। হাত, পায়ের হাড়ও নরম হওয়ায় চলা ফেরার প্রশ্নই ওঠে না। আড়াই-তিন বছরের আগে সাধারণত শিশুরা একেবারেই হাঁটতে পারে না। আর সেখানে জন্মের পরমুহূর্তেই এমন কাণ্ড তাক লাগিয়ে দিয়েছে বিশেষজ্ঞদেরও। ভিডিওটি কোথাকার, তা এখনো স্পষ্ট নয়। তবে সোশ্যাল মিডিয়ায় এই ওয়ান্ডার চাইল্ডের কাণ্ড-কারখানা আপাতত ভাইরাল হয়ে গেছে।

এ ব্যাপারে নেটিজেনদের অনেকেই মজা করে লিখেছেন, ৪জি-র যুগে জন্মের পর এভাবেই দ্রুত বড় হয়ে যাচ্ছে শিশু। অনেকে আবার সদ্যোজাতকে ‘স্পেশাল’ মনে করে ঈশ্বরের চমৎকার বলে আখ্যা দিচ্ছেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: