Saturday, 24 June, 2017 | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
ঈদে নিরাপত্তায় মেট্রোপলিটন পুলিশের আহবান…  » «   কানাইঘাটে পরকীয়া সম্পর্কের জেরে যুবক খুন: মামলা দায়ের  » «   অর্থমন্ত্রীর ঈদ শুভেচ্ছা, সিলেটবাসীর কাছে দু:খ প্রকাশ  » «   গ্যাস সিলিন্ডার: বিস্ফোরনের ঘটনা বাড়ছে, ক্ষুব্ধ সিলেটবাসী  » «   খোয়াই নদীর কূল ধ্বসে দোকান-পাঠ নদীতে বিলীন হচ্ছে  » «   যে কারণে মাধবকুন্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা  » «   দক্ষিণ সুরমায় ৪ জুয়াড়ি আটক  » «   গোলাপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা  » «   সিলেটে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবসে জেলা প্রশাসকের র‌্যালী ও আলোচনা  » «   সিলেটে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সিলেটের ডাক বন্ধে অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ  » «   বালাগঞ্জ-ওসমানীনগরে পানিবন্দি দুই লক্ষাধিক মানুষ  » «   গৌরবের ৬৯ বছরে আওয়ামী লীগ  » «   মানে নয়, নামেই গলা কাটছে আড়ং  » «   রথযাত্রা উপলক্ষে সিসিকের ৬ লক্ষ ৩০ হাজার টাকা অনুদান প্রদান  » «  
Advertisement
Advertisement

বিয়ের পরদিন বাবা হওয়া পঞ্চম শ্রেণির সেই ছাত্র গ্রেপ্তার

দৈনিকসিলেটডেস্ক:জেলার মোরেলগঞ্জে আলোচিত অন্তঃসত্ত্বা তরুণীর সঙ্গে বিয়ের একদিন পরে সন্তান প্রসব ঘটনার কথিত বর হাসিব মালকে (১৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণ মামলার আসামি হিসেবে সোমবার বেলা ১১টার দিকে উমাজুড়ি গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম বলেন, আলোচিত এ বিষয়ে হাসিব ও সোনিয়ার বিয়ের কথা উঠলেও কোনো প্রমাণ পাওয়া যায়নি। হাসিবের বিরুদ্ধে নির্যাতিতা মেয়ের বাবা ধর্ষণের মামলা করায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। হাসিবকে কিশোর অপরাধী হিসেবে বাগেরহাটের বিশেষ আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হাসিব গুলিশাখালী সিনিয়র মাদরাসার ৫ম শ্রেণির ছাত্র। তার রোল নং ৪১। ওই মাদরাসা থেকে পাওয়া জন্মসনদ অনুযায়ী তার বয়স ১৪ বছর ৫ মাস।

গত বৃহস্পতিবার কাজী আলতাফ হোসেনের মাধ্যমে উমাজুড়ি গ্রামের হাসিবের সঙ্গে ৯ মাসের অন্তঃসত্ত্বা তরুণী সোনিয়ার বিয়ে পড়িয়ে দেন ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু।

এর একদিন পর শুক্রবার রাতে সন্তান জন্ম দেন সোনিয়া। এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ওই বিয়ে ভেস্তে যায়। সর্বশেষ শনিবার দুপুরে এ ঘটনাটি ধর্ষণ মামলায় পরিণত হয়। সেই মামলায় গ্রেফতার হয় হাসিব।

Developed by: