Wednesday, 18 October, 2017 | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে: শিক্ষামন্ত্রী  » «   সিলেটে এনআরবি গ্লোবাল কনভেনশন উদ্বোধন ২১ অক্টোবর  » «   সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  » «   কামরান এবং আরিফ দুই জন দুই দলে জনপ্রিয়  » «   মৌলভীবাজারে শোকের মাতম চলছে  » «   নগরবাসীকে সব ধরণের সেবা দিতে সিসিক অঙ্গীকারবদ্ধ: আরিফ  » «   জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সফলতা  » «   পরোয়ানা থাকলেই খালেদাকে গ্রেপ্তার করা হবে এটা ঠিক নয়: আইজিপি  » «   সিলেটে বুধবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট  » «   মিয়াদ খুনের ঘটনায় সিলেটে ছাত্রলীগের চারদিনের কর্মসূচি  » «   মিয়াদের লাশ নিয়ে ছাত্রলীগের মিছিল, চৌহাট্টায় সড়ক অবরোধ  » «   ‘আমার মেয়ের মতো ইন্টারনেট আসক্ত যেন কেউ না হয়’  » «   সিলেটে ছাত্রলীগের গ্রুপিং: আর কত লাশ পড়বে?  » «   মুখে কৈ মাছ আটকে যুবকের মর্মান্তিক মৃত্যু  » «   কুয়েতে অগ্নিকাণ্ডে ৫ সিলেটির মৃত্যু  » «  
Advertisement
Advertisement

বিয়ের পরদিন বাবা হওয়া পঞ্চম শ্রেণির সেই ছাত্র গ্রেপ্তার

দৈনিকসিলেটডেস্ক:জেলার মোরেলগঞ্জে আলোচিত অন্তঃসত্ত্বা তরুণীর সঙ্গে বিয়ের একদিন পরে সন্তান প্রসব ঘটনার কথিত বর হাসিব মালকে (১৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণ মামলার আসামি হিসেবে সোমবার বেলা ১১টার দিকে উমাজুড়ি গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম বলেন, আলোচিত এ বিষয়ে হাসিব ও সোনিয়ার বিয়ের কথা উঠলেও কোনো প্রমাণ পাওয়া যায়নি। হাসিবের বিরুদ্ধে নির্যাতিতা মেয়ের বাবা ধর্ষণের মামলা করায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। হাসিবকে কিশোর অপরাধী হিসেবে বাগেরহাটের বিশেষ আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হাসিব গুলিশাখালী সিনিয়র মাদরাসার ৫ম শ্রেণির ছাত্র। তার রোল নং ৪১। ওই মাদরাসা থেকে পাওয়া জন্মসনদ অনুযায়ী তার বয়স ১৪ বছর ৫ মাস।

গত বৃহস্পতিবার কাজী আলতাফ হোসেনের মাধ্যমে উমাজুড়ি গ্রামের হাসিবের সঙ্গে ৯ মাসের অন্তঃসত্ত্বা তরুণী সোনিয়ার বিয়ে পড়িয়ে দেন ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু।

এর একদিন পর শুক্রবার রাতে সন্তান জন্ম দেন সোনিয়া। এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ওই বিয়ে ভেস্তে যায়। সর্বশেষ শনিবার দুপুরে এ ঘটনাটি ধর্ষণ মামলায় পরিণত হয়। সেই মামলায় গ্রেফতার হয় হাসিব।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

উপদেষ্টা: ড.এ কে আব্দুল মোমেন
সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: