ad3

Monday, 27 March, 2017 | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |
সংবাদ শিরোনাম
‘আতিয়া মহলে’ অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  » «   সিলেটজুড়ে স্বজনদের আহাজারি  » «   সিলেটে জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়াইলাইট’-এর এক্সক্লুসিভ ভিডিও  » «   আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, অভিযান চলবে  » «   থেমে থেমে চলছে গোলাগুলি ও শক্তিশালী বিস্ফোরণ  » «   আতিয়া মহলের জঙ্গি আস্তানায় বড় জঙ্গি থাকতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মহান স্বাধীনতা দিবস আজ  » «   সিলেটে নিহতের সংখ্যা বেড়ে ৬ আইএসের দায় স্বীকার  » «   চুয়াডাঙ্গায় ট্রাক-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিহত ১০  » «   জঙ্গি আস্তানার পাশে বোমা বিস্ফোরণে নিহত ৩  » «   আতিয়া মহলে’র ২০০ গজ সামনে‘আত্মঘাতী’ হামলা, আহত ৬  » «   আতিয়া মহলের চারিদিকে বিস্ফোরকের ফাঁদ!  » «   এখনো থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ ভেসে আসছে  » «   শিববাড়িতে অভিযান দেখতে গিয়ে গুলিতে আহত ১  » «   শেষ মুহুর্তের অভিযান চলছে: বিস্ফোরণ ও গুলির শব্দ  » «  

পুরাতন সংবাদ: February 1, 2017

জগন্নাথপুরে দরিদ্র লোকজনের মধ্যে কম্বল বিতরণ

w1

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি ইউ এস এর উদ্যোগে বুধবার সকাল ১১ টায় জগন্নাথপুর পৌরএলাকার হবিবপুর গ্রামের সহস্রাধিক শীতার্থ লোকজনের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে… বিস্তারিত »

পাঁচ মাসের অসহায় শিশুর বাবার দায়িত্ব নিলেন বাহুবল থানার ওসি

w1

এম.এ.আহমদ আজাদ,নবীগঞ্জ থেকে: হবিগঞ্জ জেলার বাহুবলে পাঁচ মাসের অসুস্থ্য সন্তান সুমাইয়াকে রেখে পালিয়ে গেছে মা আছিয়া খাতুন। সন্তানের বাবাও মাদকাসক্ত। বাবা শ্যামল সৈকত’ও ছিনেন না তার সন্তানকে। অসুস্থ্য সন্তানের বাবার… বিস্তারিত »

নবীগঞ্জে মধু চাষ: প্রতি মাসে ৪ লক্ষ টাকা আয়ের স্বপ্ন

w1

এম,এ আহমদ আজাদ, নবীগঞ্জ থেকে:হবিগঞ্জের নবীগঞ্জ শহরের ব্যবসায়ী নিয়ামুল হক ইউটিউবে ভিডিও  দেখে আগ্রহী হয়ে ক্লোন পদ্ধতিতে মধু চাষ করে সফল হয়ে ব্যপক সাড়া ফেলেছেন। তার বাড়ির পাশের খালি জায়গায়… বিস্তারিত »

এবার ব্যাটারি ছাড়া স্মার্টফোন আনছে এলজি!

w1

দৈনিকসিলেটডেস্ক:স্মার্টফোনের বাজারে বেশ চমক নিয়ে ফিরতে যাচ্ছে এলজি। সংস্থার পক্ষ থেকে দাবি করা হচ্ছে, এলজির এই নতুন ফোনে থাকছে বিশেষ চমক। ফোনের ব্যাটারি খোলার অপশনটি বাদ দিয়ে দিচ্ছে তারা। ব্যাটারি… বিস্তারিত »

গ্রহণযোগ্য নির্বাচনে দক্ষ সিইসি চান বিশিষ্টজনেরা

w1

দৈনিকসিলেটডেস্ক:অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) ভূমিকাকে মুখ্য করে দেখছেন চার বিশিষ্ট নাগরিক। আজ বুধবার দুপুরে সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে সার্চ কমিটির বৈঠক শেষে তারা এ… বিস্তারিত »

দীর্ঘ চার মাস পর বাড়ি ফিরলেন খাদিজা

ভাইয়ের সঙ্গে খাদিজা

দৈনিকসিলেটডটকম:  অবশেষে সিলেটে নিজ বাড়িতে ফিরেছেন কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস। চিকিৎসা নিতে তিনি দীর্ঘ চার মাস ঢাকায় ছিলেন। বুধবার (১লা ফেব্রুয়ারি) বেলা আড়াইটায় বিমানযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে… বিস্তারিত »

দক্ষিণ সুরমায় বাস চাপায় মোটরাসাইকেল আরোহী যুবক নিহত

w1

দৈনিকসিলেটডটকম: দক্ষিণ সুরমার দাউদপুর এলাকায় বাস চাপায় সৈয়দ পারভেজ আহমদ (২১) নামের এক মোটরাসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে দাউদপুরস্থ তারানা সিএনজি পাম্পের সামনে এ… বিস্তারিত »

রক্তে রাঙ্গানো ভাষার মাস শুরু

w1

দৈনিকসিলেটডটকম:‘আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারি/ আমি কি ভুলিতে পারি’ – রক্তে রাঙ্গানো সেই ফেব্রুয়ারি মাস- ভাষা আন্দোলনের মাস শুরু বুধবার। এ দিন থেকে ধ্বনিত হবে সেই অমর সংগীতের অমিয়… বিস্তারিত »

ইস্ট লন্ডন মসজিদে মদিনার মুয়াজ্জিন শেখইয়াদ মাদানী

w1

শিহাবুজ্জামান কামাল, লন্ডনঃ মঙ্গলবার ৩১ জানুয়ারি ইস্ট লন্ডন মসজিদে মদিনার (মসজিদে নওয়াবীর) সুনামখ্যাত মুয়াজ্জিন শেখইয়াদ মাদানী এক সংক্ষিপ্ত সফরে আসেন। তিনি এখানেএসে প্রথমে সুললিত কণ্ঠে মাগরিবের আজান ও একামত দেন।… বিস্তারিত »

কানাডায় মসজিদে হামলাকারী কে এই বিজোনেটে?

w1

দৈনিকসিলেটডেস্ক:কানাডার কুইবেকে একটি মসজিদে হামলার একমাত্র সন্দেহভাজন ২৭ বছর বয়সী আলেক্সান্দ্রে বিজোনেটে ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প, ফ্রান্সের ডানপন্থি নেতা ম্যারিন ল্য পেন, বিচ্ছিন্নতাবাদী দল পার্তি কিউবিকোয়েস ও ইসরাইলি সেনাবাহিনীর… বিস্তারিত »

Developed by: