Tuesday, 18 June, 2019 | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

বিচারপতির স্ত্রীর কাছে ঘুষ দাবি, এএসআইর কারাদণ্ড

নিউজ ডেস্ক:: নাম ও পদবি নিয়ে মিথ্যা পরিচয় দিয়ে এক বিচারপতির স্ত্রীর কাছে তাঁদের দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য ঘুষ দাবি করায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সাদিকুল ইসলামকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।আজ বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ-৯-এর বিচারক শেখ হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

নথি থেকে জানা যায়, হাইকোর্ট বিভাগের এক বিচারপতির দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের (যাচাই) জন্য ২০১৬ সালের ২৩ আগস্ট তাঁর বাসায় যান ওই পুলিশ কর্মকর্তা। তাঁর নাম আবদুস সালাম ও পদবি উপপরিদর্শক বলে জানান।

এসআই বিচারপতির স্ত্রীর কাছে দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য দুই হাজার টাকা দাবি করেন। বিচারপতির স্ত্রী যাতায়াত খরচ বাবদ ৫০০ টাকা দিলে তিনি দুই হাজার টাকা না দিলে হবে না বলে জানান। রাতে বিষয়টি পুলিশ সদর দপ্তরে জানানো হয় এবং ওই পুলিশ কর্মকর্তাকে ২৪ আগস্ট আদালতে হাজির করার নির্দেশ দেওয়া হয়।

পরবর্তী সময়ে এ ঘটনায় ২০১৬ সালের ৩১ আগস্ট জেলা জজ হোসনে আরা শাহবাগ থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার পরে ২০১৭ সালের ৪ মে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক রাহিলা খাতুন অভিযোগপত্র দাখিল করেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: