Tuesday, 21 May, 2019 | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের কনসার্টে মাতালো কুঁড়েঘর

দৈনিকসিলেটডটকম:লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৪তম ব্যাচের ১ম বর্ষ উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী।
লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে আয়োজিত কনসার্ট এ ম মাতালো বাংলাদেশের স্বনামধন্য ব্যান্ড কুঁড়েঘর। বৃহস্পতিবার (০২ মে ২০১৯) সন্ধ্যায় কবি নজরুল অডিটোরিয়ামে লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৪তম ব্যাচের ১ম বর্ষ উদযাপিত হয়। এ উপলক্ষে আয়োজিত কনসার্টে প্রথমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, নৃত্য, নাটক পরিবেশন করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র-ছাত্রীরা। পরবর্তীতে অতিথি ব্যান্ড কুঁড়েঘর বিভিন্ন ব্যান্ড সংগীত পরিবেশনের মাধ্যমে দর্শকদেরকে মুগ্ধ করেন।
কনসার্ট এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। গেস্ট অব অনার হিসেবে হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বনমালী ভৌমিক এবং বিশেষ অতিথি হিসেবে সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. সামস-উল আলম উপস্থিত ছিলেন।
সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৪তম ব্যাচের ১ম বর্ষের শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে উপাচার্য কামরুজ্জামান চৌধুরী বলেন, গবেষণা এবং এ্যাক্সট্রা কারিকোলার এক্টিভিটিসে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ এগিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, সিই অ্যালামনাই বিভাগের পৃষ্ঠপোষকতায় বিভিন্ন ধরনের সেমিনার এবং কর্মশালার আয়োজন করে থাকে যা সমাজে সচেতনতা বৃদ্ধি এবং অবকাঠামো উন্নয়নে বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।
ট্রেজারার বনমালী ভৌমিক শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে এ মনমুগ্ধকর আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকদের পাঠ্যক্রম প্রণয়নে দক্ষতার কথা উল্লেখ করে বিভাগের উত্তরোত্তর উন্নিত কামনা করেন।
লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার মো: আবু জাফরসহ বিশ্ববিদ্যালয়েল শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীবৃন্দ মনমাতানো কনসার্ট উপভোগ করেন।

 

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: